1430200969

দৈনিকবার্তা-ঢাকা, ২৮ এপ্রিল: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকন পুরান ঢাকার নাজিরাবাজার ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দিয়েছেন।

মঙ্গলবার বেলা পৌনে এগারটায় নাজিরাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিবারের সদস্যরা সাঈদ খোকনের সাথে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেন।এ সময়ে ভোট অত্যন্ত সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে মন্তব্য করে সাঈদ খোকন সাংবাদিকদের বলেন, নির্বাচনের পরিবেশ শান্তি পূর্ণ ও সুন্দর। কোন প্রার্থীর এজেন্ট বের করে দেয়ার কোনো ঘটনা আমি দেখিনি। আপনারা সাংবাদিকরা আছেন, আপনারাও দেখছেন। এ ধরনের অভিযোগ তারা প্রথম থেকেই করে আসছেন, এখনও করছেন।

প্রসঙ্গত, নাজিরা বাজার সাঈদ খোকনের পৈত্রিক বাড়ি। সেই সুবাদে তিনি সেখানকারই ভোটার। ওই এলাকা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ডের আওতাধীন।এরপর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিভিন্ন ভোটকেন্দ্র ঘুরে দেখতে বের হয়ে যান সাঈদ খোকন।ব্যাপক উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে মঙ্গলবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত। প্রায় ৬০ লক্ষাধিক ভোটার এই নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ পায়।