1427974157

দৈনিকবার্তা-ঢাকা, ৩ মে: সিটি নির্বাচনের ব্যর্থতা ঢাকতেই বিএনপি বিদেশি কূটনীতিকদের দুয়ারে দুয়ারে ধর্ণা দিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।রোববার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ আয়োজিত চার দফা দাবি বাস্তবায়ন শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সিটি নির্বাচন অবাধ-সুষ্ঠু হয়েছে— উল্লেখ করে হাছান মাহমুদ অভিযোগ করেন, উদ্দেশ্যপ্রণোদিতভাবে এ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি অংশগ্রহণ করেছিল।একইসঙ্গে শিক্ষক সমাজের প্রতি যারা রাজনীতির নামে মানুষ হত্যা ও জ্বালাও পোড়াও করে তাদের বিরুদ্ধে সোচ্চার থাকারও আহ্বান জানান আওয়ামী লীগের এ প্রচার সম্পাদক। আওয়ামী লীগরে প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, সিটি করপোরেশন নির্বাচনের পর বিদেশিদের কাছে ধর্ণা দেয়ায় আবার প্রমাণিত হলো বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে।

হাছান মাহমুদ বলেন, বিএনপি নির্বাচনে অংশ নিয়েছে ঠিকই। কিন্তু কেন্দ্রে এজেন্ট দিতে পারেনি। এখন তারা নিজেদের ব্যর্থতা ঢাকার জন্য বিদেশিদের দুয়ারে দুয়ারে ধর্ণা দিচ্ছে এবং তথ্য উপাত্ত সংগ্রহ করছে। নির্বাচনী তথ্য উপাত্ত সংগ্রহ নয় পেট্টোল বোমা মেরে কতজন মানুষ মেরেছেন সেই তথ্য উপাত্ত সংগ্রহ করেন। অনুষ্ঠানে ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম,আওয়ামী লীগের উপ- কমিটির সহ-সম্পাদক এম এ করিম, প্রজন্ম লীগের সভাপতি আসাদুজ্জামান দুর্জয় উপস্থিত ছিলেন।