amo_12526_138759

দৈনিকবার্তা-ঝালকাঠি, ২৩ মে: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, বিএনপিই দেশের গণতন্ত্র ধ্বংস করেছে।তিনি বলেন, ওই দলের ( বিএনপি) মধ্যে গণতান্ত্রিক চর্চা ও দেশ প্রেম নেই। তাই বিএনপির মুখে গণতন্ত্র ও দেশ প্রেমের কথা মানায় না। বিএনপি হল ক্ষমতা প্রেমিক। অপরদিকে আওয়ামী লীগ দেশ প্রেমিক দল। এ দলটি ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকে।শনিবার নলছিটি উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে মার্চেন্টস্ মডেল স্কুল এ্যান্ড কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার গণতন্ত্র, দেশের উন্নয়ন ও দারিদ্র্যমুক্ত দেশ গড়তে কাজ করে যাচ্ছে। তাই অযৌক্তিক ও গণবিরোধী অন্দোলন করে এ গণতান্ত্রিক সরকারকে সরানো যাবে না।শিল্পমন্ত্রী বলেন, হরতাল-ধর্মঘটের নামে নৈরাজ্য, জ্বালাও-পোড়াও, মানুষ হত্যা, অর্থনৈতিক ¯’বিরতা এদেশের মানুষ আর দেখতে চায় না। তারা শান্তি চায়। ফলে বিরোধী জোটের ডাকে মানুষ এখন আর সাড়া দিচ্ছে না।

বর্তমান সরকারের সফলতার কথা তুলে ধরে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। স্বাধীনতা বিরোধীদের তা সহ্য হচ্ছে না। তাই তারা নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। মানুষের স্বাভাবিক জীবনের নিরপত্তা এবং দেশে শান্তিপূর্ণ অবস্থা বজায় রাখতে সরকার যেকোন কঠোর ব্যবস্থা নেবে।উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা অওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ ইউনুস লস্কর ও পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মো. ফারুক হোসেন ।সম্মেলনে তছলিম উদ্দিন চৌধুরীকে সভাপতি এবং অ্যাডভোকেট মোঃ ইউনুস লস্করকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষনা করা হয়।