images

দৈনিকবার্তা-রায়পুর, ২৪ জুন: রায়পুরে গনধর্ষনের শিকার ১৮ বছরের এক বাক প্রতিবন্ধি যুবতী। তবে ৬ দিনেও কোন বিচার পাচ্ছেনা বলে অভিযোগ পাওয়া গেছে। বিচার চেয়ে সোমবার সন্ধ্যায় পুলিশ সুপারের কাছে এবং মঙ্গলবার দুপুরে রায়পুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই যুবতীর মা । ঘটনাটি ঘটেছে ১৭ জুন রাতে উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের চরঘাসিয়া গ্রামের মেঘনা নদীর পাড়ে। মঙ্গলবার দুপুরে ওই যুবতীর মা অভিযোগ করে জানান, ওইদিন রাতে তার প্রতিবন্ধি মেয়ে প্রাকৃতির ডাকে সাড়াা দিতে গিয়ে তাদের বাড়ীর নদীর পাড়ে ঘর থেকে বের হয়।

এসময় আগে থেকে ওঁৎ পেতে থাকা একই গ্রামের নূর হোসেন ব্যাপারীর ছেলে দেলোয়ার হোসেন ও সামছু মাঝির ছেলে বখাটে জিল্লু তার মেয়েকে মুখ বেধে নির্জন স্থানে নিয়ে অমানবিক নির্যাতন করে ফেলে রেখে চলে যায়। তার অভিবাবকরা অনেক খোঁজাখুজির পর উদ্ধার করে তাকে রায়পুর সরকারী হাসপাতালে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য লক্ষ্মীপুর সরকারী হাসপাতালে প্রেরন করেন। মঙ্গলবার দুপুরে রায়পুর থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান খালেদ হোসেন দেওয়ান বলেন, ধর্ষণনে বিষয় হওয়ায় আমি ওই যুবতীর পরিবারকে আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দেই। রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডা. সানজিদা সুলতানা বলেন, অভিবাবকের অভিযোগের ভিত্তিতে আমাদের ডাক্তারী খাতায় ধর্ষনের অভিযোগ লেখা হয়েছে। তবে অতিরিক্ত রক্তক্ষরন হওযায় গাইনি বিশেষজ্ঞ না থাকায় মেয়েটিকে সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। রায়পুর থানার ওসি আবদুল্লাহ মামুন ভূঁইয়া বলেন, প্রতিবন্ধি যুবতীর মা ও খালু থানায় অভিযোগ করেছেন। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করবো।