thakurgaon-d_25336

দৈনিকবার্তা-ঠাকুরগাঁও, ৯ জুলাই: সোনালী ব্যাংক ঠাকুরগাঁও প্রিন্সিপাল অফিসে বৃহস্পতিবার দুপুরে হামলার ঘটনায় এসিসট্যান্ট ম্যানেজার সহ ৩ জন আহত হয়েছে। আহতরা হলেন, ঠাকুরগাঁও সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিসের এসিসট্যান্ট ম্যানেজার (এজিএম) আল মামুন মনসুর আলম (৫৫), সিনিয়র এক্সিকিউটিভ গোলাম রসুল (৫৫) ও সিনিয়র অফিসার আমিরুল হক (৪৪)।

জানা যায়, জুনিয়র অফিসার আতাউর রহমান ঠাকুরগাঁও সোনালী ব্যাংক শিবগঞ্জ শাখার দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছিল। তিনি ওই শাখায় দায়িত্বপালনরত অবস্থায় ২/৩ দিনের ছুটি নিয়ে মাসের পর মাস অফিসে আসেন না। এরই প্রেক্ষিতে ঠাকুরগাঁও সোনালী ব্যাংক কর্তৃপক্ষ আতাউর রহমানকে অন্য শাখায় বদলী করে।

কিন্তু আতাউর রহমান বদলীতে না গিয়ে বৃহস্পতিবার সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিসে এসে হামলা চালায় এবং অফিস ভাংচুর করে। এসময় ঠাকুরগাঁও সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিসের এসিসট্যান্ট ম্যানেজার (এজিএম) আল মামুন মনসুর আলম, সিনিয়র এক্সিকিউটিভ গোলাম রসুল, সিনিয়র অফিসার আমিরুল হক তাকে বাঁধা দিলে আতাউর তাদের উপর চড়াও হয় এবং বেধরক মারপিট করে। এতে ওই ৩ ব্যক্তি গুরুতর আহত হয়।

পরে ওই অফিসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা এগিয়ে এলে আতাউর পালিয়ে যায় এবং তাঁরা আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ঠাকুরগাঁও সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে উত্তেজনা বিরাজ করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার সত্যতা স্বীকার করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদি হাসান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।