doinikbarta-eid-image

দৈনিকবার্তা-ঢাকা, ১১ জুলাই ২০১৫: এবারের ঈদে মুক্তি পাচ্ছে তন্ময় তানসেন পরিচালিত ‘পদ্ম পাতার জল’। এর সঙ্গে যুক্ত হয়েছে মুঠোফোন প্রতিষ্ঠান রবি। তারা গ্রাহকদের জন্য এসএমএস-ভিত্তিক একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে। বিজয়ীরা তারকাদের সঙ্গে ছবিটি দেখার সুযোগ পাবে। জানা গেছে, কুইজ ক্যাম্পেইনে প্রতিযোগী হতে ‘আমাদের তারকা নিউজ’ সেবাটির গ্রাহক হতে হবে। এরপর ‘পদ্ম পাতার জল’ সম্পর্কিত প্রশ্নাবলীর উত্তর দিয়ে পয়েন্ট বৃদ্ধির সুযোগ পাওয়া যাবে। প্রশ্নগুলো হবে নৈর্বত্তিক, যার প্রতিটি সঠিক উত্তরের জন্য ২ পয়েন্ট যোগ হবে। আর প্রতিটি ভুল উত্তরের জন্য ১ পয়েন্ট কাটা যাবে। ৩৫০ পয়েন্ট অর্জন করলেই মিলবে তারকাদের সঙ্গে ছবি দেখার সুযোগ।

বিজয়ীরা তাদের পছন্দমতো একজনকে সঙ্গে নিয়ে আসতে পারবেন। প্রথম প্রতিযোগী হিসেবে ১০ হাজার পয়েন্ট অর্জন করতে পারলে ‘পদ্ম পাতার জল’ দেখার পাশাপাশি জেতা যাবে সামস্যাং গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম হ্যান্ডসেট। এই কার্যক্রম চলবে আগামী ২৮ জুলাই পর্যন্ত। ‘পদ্ম পাতার জল’-এর তারকা, কলাকুশলী ও কুইজ বিজয়ীদের জন্য প্রদর্শনীটির আয়োজন করা হবে। এদিকে স্বাধীনতা সংসদ ও শিশু কল্যাণ পরিষদের আয়োজনে প্রতিবন্ধী শিশুদের বস্ত্র বিতরণ করেন ‘পদ্ম পাতার জল’-এর দুই অভিনয়শিল্পী ইমন ও বিদ্যা সিনহা মিম। এ ছাড়া তারা উপহার দেন চকোলেট ও বিস্কুট। কিছুদিন আগে এতিমখানায় শিশুদের সঙ্গে ইফতার করেন তারা।

ট্রাইপড স্টুডিও প্রযোজিত ‘পদ্ম পাতার জল’-এ আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, অমিত হাসান, নিমা রহমান, আবু হেনা রনি, চিত্রলেখা গুহ প্রমুখ। এরই মধ্যে ছবিটির দুটি গানের ভিডিও উন্মুক্ত হয়েছে। ‘আলোকিত সারাদিন’ গেয়েছেন আসিফ ও পড়শি। আর ছবির শিরোনাম-গানটি শিরোনামহীন ব্যান্ডের।