Gournadi Photo..01

দৈনিকবার্তা-গৌরনদী (বরিশাল), ১৩ জুলাই ২০১৫: পুলিশের অতিরিক্ত আইজিপি মোঃ মোখলেসুর রহমান বলেছেন গৌরনদী মডেল থানা হবে নারী ও শিশু বান্ধব মডেল থানা। তিনি আরো বলেন,গরীব- নির্যাতিতত নারী ও শিশুদের সহয়তায় কাজ করার জন্য গৌরনদী মডেল থানায় সার্ভিস ডেলিভারী সেন্টার খোলা হয়েছে। গতকাল সোমবার সকালে গৌরনদী মডেল থানার নবনির্মিত সার্ভিস ডেলিভারী সেন্টারের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বরিশালের জেলা পুলিশ সুপার এসএম আক্তারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের ডিআইজি মোঃ হুমায়ুন কবির,অতিরিক্ত ডিআইজি মোঃ আকরাম হোসেন, ইউএনডিপির পুলিশ সংষ্কার কর্মসূচির বিশেষজ্ঞ ভয়চেক কপ্রোভিচ। বক্তব্য রাখেন বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর আলম,গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীন, মহিলা ্কাউন্সিলর খায়রুন নাহার মায়া।শেষে প্রধান অতিথি ওসির কাছে আনুষ্ঠানিকভাবে নবনির্মিত গৌরনদী মডেল থানার সার্ভিস ডেলিভারী সেন্টারের কাগজপত্র হস্তান্তর করেন এবং থানা কম্পাউন্ডে একটি চন্দন গাছের চারা রোপন করেন। জনসাধারনের সেবা দানের লক্ষ্যে প্রায় ১ কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে পুলিশ সংস্কার কর্মসূচি (ইউএনডিপি) এর আওতায় এ দ্বিতল ভবনটি নির্মান করা হয়।

জানাগেছে,২০১২ সালের ১৩ ডিশেম্বর স্ব-রাষ্ট্র মন্ত্রনালয়ের তৎকালীন সিনিয়র সচিব সিকিউকে মুসতাক আহম্দ গৌরনদী প্রেসক্লাবের সাংবাদিকদের আমন্ত্রনে গৌরনদীতে আসেন। ওইদিন বিকেলে গৌরনদী থানা চত্বরে এক মতবিনিময় সভায় এলাকাবাসীর দাবীর মুখে তিনি গৌরনদী থানাকে মডেল থানা ঘোষনা করেন।