1425536151

দৈনিকবার্তা-গাজীপুর, ২৯ জুলাই: গাজীপুরে ডিবি পুলিশের পরিচয়ে দু’ব্যাবসায়ীকে গাড়িতে তুলে মারধোর করে সাড়ে চার লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাতে ওই দু’ব্যাবসায়ীকে ভাওয়ালের গভীর গজারী বন থেকে উদ্ধার করেছে এলাকাবাসি। আহত দুই ব্যবসায়ী হলেন গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকার মকবুল হোসেন (৩৫) ও নাসির উদ্দিন (৩৭)।

আহত ব্যবসায়ীরা জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা শাখার ইসলামী ব্যাংক থেকে মকবুল হোসেনের ৪ লাখ ৬০ হাজার টাকা মঙ্গলবার দুপুরে উত্তোলন করে। পরে তারা মাওনা চৌরাস্তা থেকে বাসযোগে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘের বাজার এলাকায় নামেন। এসময় ৭/৮ জন দুর্বৃত্ত একটি মাইক্রোবাস নিয়ে এসে তাদের গতিরোধ করে এবং নিজেদের ডিবি পুলিশের লোক পরিচয় দিয়ে ওই দু’ব্যাবসায়ীকে হাতকড়া পরিয়ে চোখ বেধে গাড়িতে উঠিয়ে অজ্ঞাত স্থানের উদ্দেশ্যে রওনা হয়।

দুর্বৃত্তরা গাড়ির ভিতরে ওই দু’ব্যাবসায়ীকে মারধোর করে ৪ লাখ ৬০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে হাতকড়া খুলে আহতাবস্থায় ওই দু’ব্যাবসায়ীকে ভাওয়াল বনখরিয়া এলাকার গজারী বনের ভিতরে ফেলে রেখে পালিয়ে যায়। রাতে এলাকাবাসি ওই দু’ব্যাবসায়ীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরণ করে। আহতরা আরো জানায়, দুর্বৃত্তদের পরনে ডিবি পুলিশের পোশাক, হাতে পিস্তল ও ওয়াকিটকি সেট ছিল। এলাকাবাসি জানায়, ইতোপূর্বেও একাধিকবার একই কায়দায় ওই এলাকায় গাড়িতে তুলে অপহরণ ও ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।