Rajshahi Bagha Woman dead body News 20-8-15

দৈনিকবার্তা-রাজশাহী, ২০ আগস্ট ২০১৫: রাজশাহীর বাঘা উপজেলার মীরগঞ্জ সীমান্তের বারশত দিয়ার গ্রামে পদ্মা নদী থেকে ভেসে আসা দুই নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তাদের শরীর গলে যাওয়ায় সনাক্ত করা যায়নি বলেও জানায় পুলিশ। দুপুর সোয়া দুইটার দিকে মরদেহ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানান, মরদেহ দুইটি ভেসে আসতে দেখে স্থানীয়রা প্রথমে বিজিবি সদস্যদের খবর দেন। পরে বিজিবির মীরগঞ্জ ক্যাম্প থেকে থানায় খবর দিলে পুলিশ গিয়ে ওই দুই নারীর মরদেহ উদ্ধার করে। ওসি আরও জানান, মরদেহ দুইটির বেশিরভাগ অংশই গলে যাওয়ায় তাদের কোনোভাবে সনাক্ত করা করা যায়নি।

তবে তাদের দু’জনের বয়সই ২৫-২৬ বছরের মধ্যে। হাতে রঙিন চুরি থাকলেও শরীরে কোনো কাপড় ছিলনা। কমপক্ষে ১০ থেকে ১২ দিন আগে তাদের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা করা হবে বলে জানান ওসি। প্রসঙ্গত, এর আগে রাজশাহীর পদ্মা নদী থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর (৪৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (১৮ আগস্ট) বিকেলে মহানগরের জিয়ানগর সংলগ্ন পদ্মার পাড় থেকে মরদেহটি উদ্ধার হয়। ময়নাতদন্ত শেষে মরদেহটি হাসপাতালের হিমঘরে রাখা হয়।