Jhenidah land service week opaning photo 15-10-15

দৈনিকবার্তা- ঝিনাইদহ , ১৫ অক্টোবর ২০১৫: ঝিনাইদহ শহরের পুরাতন ডিসি কোর্ট চত্ত্বরে বৃহস্পতিবার সকাল ১১ টায় এ মেলার আয়োজন করা হয়। ঝিনাইদহে ৩ দিন ব্যাপী ভূমি সেবা সপ্তাহ ও ভূমি মেলার উদ্বোধন করা হয়েছে।ঝিনাইদহ জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার ভূমি আব্দুস সামাদ।

বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ, জেলা পরিষদের প্রশাসক আব্দুল ওয়াহেদ জোয়াদ্দার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম, নির্বাহী অফিসার জুলকার নায়ন, সদর সহকারি কমিশনার ভূমি উসমান গনি, এনডিসি সাইফুল ইসলাম। এসময় জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারি ও ইউপি চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

পরে শ্রেষ্ঠ ৩জন কর দাতাদের সন্মাননা স্বারক ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়াও সদর উপজেলা শিক্ষা অফিসার মাসুদ করিমের হাতে ১ লাখ ৪৭হাজার টাকার চেক প্রদান করা হয়।অনুষ্ঠান সঞ্চালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজাবে রহমত। এ সময় প্রধান অতিথি ভূমি সচেতনতা সর্ম্পকে বিভিন্ন গুরুত্বপূর্ন দিক নির্দেশনা দেন।
মেলায় সদর উপজেলার ২২ স্টল স্থান পেয়েছে।