Menonsm_862877749

দৈনিকবার্তা-বরিশাল, ১৬ অক্টোবর ২০১৫: পর্যটকরা যাতে বাংলাদেশে নিরাপদে ভ্রমণ করতে পারেন সরকার তার সব ব্যবস্থা করেছে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন।বরিশালে একটি পাঁচ তারকা মানের হোটেল এবং কনভেনশন সেন্টার নির্মাণের সম্ভাব্য স্থান নির্ধারণের জন্য শুক্রবার (১৬ অক্টোবর) সকালে বিআইডব্লিউটিএর অব্যবহৃত মেরিন ওয়ার্কশপ এবং বাংলো হিমনীড় পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। মেনন আরো বলেন, দুই বিদেশি নাগরিক হত্যার রহস্য উদঘাটনের পথে। এই দেশে আর এ ঘটনার পুনরাবৃত্তি হবে না।

এ সময় নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন, কাশিম বাজার কুটিরে নবাব সিরাজ উদ দৌলাকে হত্যার ষড়যন্ত্র করেছিলেন ঘসেটি বেগম। এখন আরেকটি কাশিম বাজার কুটির হয়েছে লন্ডনে তারেক রহমানের বাড়ি।দুই বিদেশি নাগরিক হত্যায় রাজনৈতিক দলগুলো পাল্টাপাল্টি অভিযোগ করলেও এ বিষয়ে পুলিশের তদন্ত চলছে এবং দ্রুত এর রহস্য উন্মোচিত হবে বলে আশা করেন নৌপরিবহন মন্ত্রী।

এ সময় বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুবদার মো. ইউনুস এমপি, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক টিপু সুলতান এমপি, জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান, বিআইডব্লিউটিএর উপ-পরিচালক (ট্রাফিক) আবুল বাশার মজুমদারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।এরআগে দুপুরে দুই মন্ত্রী বরিশালের মুলাদী উপজেলার মৃধারহাট থেকে শরীয়তপুরের গোসাইরহাটের আবুপুর পয়েন্টে বিআইডব্লিউটিসির ফেরী ‘চন্দ্র মল্লিকা সার্ভিসের উদ্বোধন করেন।এ ফেরি সার্ভিস চালুর ফলে হিজলা, মেহেন্দিগঞ্জ ও মুলাদী উপজেলার কয়েক লাখ মানুষ কাওড়াকান্দি হয়ে ঢাকা যাতায়াত সহজেই করতে পারবেন বলে বাংলানিউজকে জানান বরিশাল বিআইডব্লিউটিসির সহকারী মহাব্যবস্থাপক আবুল কালাম আজাদ।