11কারিনা কাপুর
শহিদ কাপুরের সঙ্গে কারিনার সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াবে বলেই জানত বলিউড। কিন্তু সাইফ আলি খানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেবো নিজেই শহিদের সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছিলেন।

আলিয়া ভাট
প্রথমে ছোটবেলার বন্ধু আলি দাদাদকারের সঙ্গে সম্পর্ক ছিল আলিয়ার। বলিউডে ক্যারিয়ার শুরু করে প্রথমে বরুণ ধাওয়ানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মহেশকন্যা। শোনা যায় তাঁকেও ঠকিয়ে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্কে জড়ান নায়িকা।

ক্যাটরিনা কাইফ
শোনা যায় ঐশ্বরিয়ার কাছে প্রতারিত হওয়ার পর ক্যাটরিনার কাছেও একই ব্যবহার পেয়েছিলেন সালমান খান। কারণ তাঁর সঙ্গে কিছুদিন সম্পর্ক থাকার পরই রণবীর কাপুরের সঙ্গে প্রেম করতে শুরু করেন ক্যাট সুন্দরী।

আনুশকা
প্রথমে রণবীর সিং নাকি ছিলেন আনুশকা প্রেমিক। তারপর বিরাট কোহলির সঙ্গে তাঁর সম্পর্কের কথা তো সকলেই জানেন। কিন্তু এখন যা পরিস্থিতি তাতে তো মনে হচ্ছে, বিরাটকেও ‘চিট’ করলেন নায়িকা।

ঐশ্বরিয়া রাই
সালমান খান এবং বিবেক ওবেরয়ের সঙ্গে একসময় ডেট করতেন ঐশ্বরিয়া রাই বচ্চন। কিন্তু তাঁদেরকে ছেড়ে বিয়ে করেন অভিষেক বচ্চনকে।

দীপিকা
এই তালিকা থেকে দীপিকা কি বাদ যেতে পারেন? সিদ্ধার্থ মালিয়া হোন বা রণবীর কাপুর- অনেক হেভিওয়েটকেই ‘চিট’ করেছেন নায়িকা। এখন নাকি রণবীর সিং-এর সঙ্গে থাকছেন তিনি

কঙ্গনা রানাউত
কঙ্গনা রানাউতের প্রেম-কথা বেশ বড়সড়। শোনা যায় আদিত্য পাঞ্চোলি থেকে ব্রিটিশ পরিচালক নিকোলাস লাফেরটি সকলকেই নাকি ‘ডাম্প’ করেছেন তিনি!

রানি মুখার্জি
তালিকায় আছেন রানি সাহেবাও। প্রেম করলেন অভিষেক বচ্চনের সঙ্গে। অথচ বিয়ে করলেন আদিত্য চোপড়াকে!