10-11হলিউডের চলচ্চিত্রে কাজ করছেন বলিউডের প্রথম সারির দুই নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোণ। এবার সেখানে কাজ করার ইচ্ছা পোষণ করেছেন আলিয়া ভাট।
পিটিআইকে দেয়া এক সাক্ষাৎকারে আলিয়া বলেছেন, আমার কাছে এখনো তেমন আকর্ষণীয় প্রস্তাব আসেনি। পশ্চিমা চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা আমার আছে। বর্তমানে বলিউডে আমার নিজের কাজের প্রতি বেশি গুরুত্ব দিচ্ছি। নিজের জন্য স্বতন্ত্র জায়গা তৈরি করতে চাই। এরপর সামনে যাওয়ার চিন্তা করব।
তিনি বলেছেন, আমি আত্মবিশ্বাসী, তবে অতিরিক্ত আত্মবিশ্বাস নেই আমার। এক-আধটু নার্ভাসনেস আর অনিশ্চয়তা থাকা ভালো। আর এটা দীর্ঘ পথ পাড়ি দিতে সহায়ক।
কাজের সুবাদে জনপ্রিয়তা পেলেও পরিবারে নিজেকে সাধারণই ভাবেন আলিয়া। তিনি বলেছেন, বিখ্যাত হলে মানুষ অটোগ্রাফ নেয়, সেলফি তোলে, কিন্তু পরিবারে কেউ তারকা নন। আশপাশের মানুষ যদি আমাদেরকে সেরা বলতে থাকে তাহলে মাথা খারাপ হয়ে যেতে পারে।

কিন্তু পরিবার ও বন্ধুদের যদি কোনো কাজ খারাপ লাগে তাহলে তারা বলে দেয়। চারপাশ থেকে নিরপেক্ষ অভিমত পাওয়া এখানে জরুরি।
করণ জোহনের প্রোডাকশন হাউজ থেবে নির্মিত ‘কাপুর অ্যান্ড সনস’ ছবিতে দেখা যাবে আলিয়াকে। এছাড়াও শাহরুখের সঙ্গে গৌরি সিন্দের পরবর্তী ছবিতে দেখা যাবে তাকে। শহিদ কাপুর ও কারিনা কাপুর অভিনীত ‘উড়তা পাঞ্জাব’ ছবিতেও থাকবেন তিনি।