%e0%a6%b8%e0%a6%a8%e0%a6%bf-%e0%a6%aa%e0%a6%be%e0%a6%93%e0%a7%9f%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%82%e0%a6%95-%e0%a6%9f%e0%a6%bf%e0%a6%ad%e0%a6%bf

র‌্যাংগস ইলেক্ট্রনিকস্ লিমিেিটডের সনি র‌্যাংগস এর লেটেস্ট ইলেক্ট্রনিকস পণ্য ‘সনি পাওয়ার ব্যাংক টিভি’র দুইদিনব্যাপী রোড শো’ মেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার পাবনা শহরের বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল পৌর মুক্ত মঞ্চে ২ দিনের এই রোড শো মেলা অনুষ্ঠিত হচ্ছে। সোমবার সকাল সাড়ে ১১টায় কোম্পানীর ডেপুটি ম্যানেজার সেলস্ সেলিম রেজা ফিতা কেটে দুইদিন ব্যাপী এই রোড শো’র শুভ উদ্বোধন ঘোষনা করেন। এ সময় অতিথি হিসেবে পাবনা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কামাল আহমেদ সিদ্দিকী, র‌্যাংগস ইলেক্ট্রনিক্স রাজশাহীর সেলস জোনাল ইনচার্জ রাজীবুল হামিদ, পাবনা ব্রাঞ্চের ম্যানেজার রফিকুল ইসলাম বাবুসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

রোড শো’ মেলাতে বিশ্বের সর্ব প্রথম অত্যাধুনিক বিদ্যুত বিহীন ‘সনি পাওয়ার ব্যাংক টিভি‘, এক্স ও ডব্লিও সিরিজের ৪৩ ও ৭৫ ইঞ্চি স্ক্রিন সাইজ, ফোর কে ও থ্রিডি এন্ড্রয়েড টিভি, আর সিরিজের ৩২ হতে ৪৮ ইঞ্চির স্ক্রিন সাইজের, পি সিরিজের টিভি পাওয়া যাবে। সনির টিভিতে বিদূতের তারতম্য নিয়ন্ত্রক, বজ্রপাত প্রতিরোধক, ধূলাবালি ও পোকামাকড় নিরধক এবং অভ্যন্তরীণ তাপমাত্রা নিয়ন্ত্রকের মত একস্ট্রা প্রটেকশন এই ৪টি বিশেষ সুবিধা রয়েছে ।

রোড শো’র ব্যাপারে কোম্পানীর ডেপুটি ম্যানেজার সেলিম রেজা জানান, সনির অত্যাধুনিক পণ্য সমূহ ক্রেতাদের দৌড় গোড়ায় পৌঁছাতেই কোম্পানীর পক্ষ থেকে এ ধরনের রোড শো’র আয়োজন করা হয়েছে। তিনি আরো বলেন, দেশে এই প্রথম বিদ্যুত ছাড়াই ৮ ঘন্টা চলবে সনির পাওয়ার ব্যাংক টিভি। যা ক্রেতারা তাদের সামর্থের মধ্যেই ক্রয় করতে পারবেন। সনি পাওয়ার ব্যাংক টিভি রোড শো মেলা চলবে মঙ্গলবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১১টা থেকে দর্শক ও ক্রেতাদের জন্য খোলা থাকবে।