বগুড়া প্রেসক্লাবে ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৬ ফেব্র“য়ারি। বগুড়ায় সান্তাহারে নির্মিত বহুতল বিশিষ্ট মাল্টিস্টোবিড ওয়ার হাউজসহ আরও কয়েকটি উন্নয়ন কাজে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা যায়, বগুড়া প্রেসক্লাবের জায়গা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে দেওয়ার জন্য বগুড়ার সাংবাদিকদের বলেছিলেন। বগুড়া থেকে ঢাকায় গিয়েছিলেন বগুড়ার সাংবাদিকরা। সেই জায়গাটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বগুড়া প্রেসক্লাবকে দিয়েছেন। সেই জায়গায় ১০ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করতে যাচ্ছেন তিনি। আগামী ২৬ ফেব্র“য়ারি ভিত্তি প্রস্তর ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি স্থাপন করবেন। বগুড়া জেলা প্রশাসক আশরাফ উদ্দিন জানান, বগুড়ায় কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনের সাথে প্রধানমন্ত্রী বগুড়া প্রেসক্লাবে ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করবেন আগামী ২৬ ফেব্র“য়ারি।

বগুড়া প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক লালু ও সাধারণ সম্পাদক আরিফ রেহমান জানান, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জায়গা দিয়েছেন, ভিত্তি প্রস্তর ও উদ্বোধন করবেন এর চেয়ে বেশি পাওনা কি হতে পারে। তবে তারা জায়গা এবং ভিত্তি প্রস্তর স্থাপন বিষয়ে বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়ন, সংসদ সদস্য আব্দুল মান্নান তাদের কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তারা যদি সার্বক্ষণিক যোগাযোগ না রাখতো তা হলে এ প্রক্রিয়া আরও দীর্ঘ মেয়াদী হতো।