গাজীপুরে পাথর ভর্তি একটি ট্রাক থেকে ৫ বস্তা ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। এসময় কুখ্যাত মাদক সম্রাট সাইফুদ্দিন ওরফে সাইফুলকে (২৫) গ্রেফতার করা হয়। সে রাজশাহী জেলার মতিহার থানার শ্যামপুর গোয়ালপাড়া এলাকার মৃত আঃ হালিমের ছেলে। শনিবার বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য জানায়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ নাজমুল হাসান রাজিব এর নেতৃত্বে র‌্যাব-১ এর সদস্যরা বৃহষ্পতিবার মধ্যরাতে ঢাকা বাইপাস সড়কের গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া বাইপাস এলাকায় চেক পোষ্ট বসিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশী চালায়। এসময় ঢাকাগামী একটি ট্রাককে থামার সংকেত দিলে চালক তা অমান্য করে ট্রাকটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ওই ট্রাকটিকে ধাওয়া করে চালক সাইফুদ্দিনকে পাথর ভর্তি ট্রাকসহ আটক করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সাজদার আলী নামের অপর এক ফেন্সিডিল ব্যাবসায়ী পালিয়ে যায়। পরে সাইফুদ্দিনের দেয়া তথ্যের ভিত্তিতে ট্রাকে ভর্তি করা পাথরের নীচ থেকে ৫টি চটের বস্তায় ভর্তি ১ হাজার ৩৮০বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, কুখ্যাত মাদক ব্যবসায়ী সাইফুদ্দিন দীর্ঘ দিন ধরে ঢাকা এবং এর আশেপাশের এলাকায় ফেন্সিডিল সরবরাহ করে আসছে। সে পেশায় ট্রাক চালক হলেও দীর্ঘ ধরে ট্রাক চালানোর আড়ালে মাদক ব্যবসা করে আসছে। এর আগেও সে বেশ কয়েকবার আইন-শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদকের বড় বড় চালান নিয়ে আসে বলে জানা যায়।