গাজীপুরের কাপাসিয়ায় এক সৌদি প্রবাসীর স্ত্রী তিন সন্তানকে নিয়ে প্রায় ৫ মাস ধরে নিখোঁজ রয়েছেন। পুলিশ এব্যাপারে কোন অভিযোগ নিচ্ছে না, এমনকি নিখোঁজদের সন্ধানও করছে না। এঘটনায় স্থানীয় এক প্রভাবশালী জড়িত বলে ওই প্রবাসী মহসিন শিকদার দাবী করেছেন। স্ত্রী-সন্তানদের ফেরত পেতে প্রধানমন্ত্রীর সহযোগীতা চেয়ে শুক্রবার গাজীপুরে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন মহসিন (৪২)।

কাপাসিয়া উপজেলার লাগুরী গ্রামের সৌদি প্রবাসী মহসিন সংবাদ সম্মেলনে বলেন, প্রায় ৮ বছর আগে সুনামগঞ্জ জেলা সদরের বৈষারপাড় এলাকার ডলিকে পারিবারের সম্মতিতে বিয়ে করেন। প্রতি বছর তিনি ছুটি নিয়ে বাড়ি আসতেন। সংসারে তাদের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। স্বামীর অনুপস্থিতিতে প্রতিবেশী চাচা ফখরুল শিকাদারের (৪৫) সঙ্গে ডলির পরকিয়া সম্পর্ক গড়ে উঠে। তাদের এ সংক্রান্ত অশ্লীল ভিডিও এলাকায় ছড়িয়ে পড়ে। স্ত্রীর পরকীয়ার খবর জানতে পেরে গত ৩ জানুয়ারি মহসিন বাড়িতে ছুটে আসেন এবং ঘটনার সত্যতা পান। ওই রাতেই মহসিনের বাড়িতে ফখরুল হামলা করে মোবাইল ফোন, আড়াই’শ রিয়েল ও একটি টর্চলাইট নিয়ে যায়। যাওয়ার আগে স্ত্রী ডলির পরকীয়া বিষয়ে মুখ না খুলতে মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দিয়ে যায়। এদিকে মহসিন বাড়িতে আসার একদিন পর হতে বাবার বাড়ি যাওয়ার কথা বলে ডলি তিন সন্তান ইশরা (৭), ইলমা (২) ও রুস্তমকে (২) নিয়ে বাড়ি থেকে বের হয়। পরে খোঁজ নিয়ে জানা গেছে বাবার বাড়ি না গিয়ে ডলি সন্তানদের নিয়ে ফখরুলের সঙ্গে পার্শ্ববর্তী সোনারুয়া গ্রামের সজিব ব্যাপারীর বাড়িতে উঠে। কিন্তু এর কয়েকদিন পর হতে তিন সন্তানসহ ডলি নিখোঁজ হয়। বিভিন্নস্থানে খোঁজাখূঁজি করেও তাদের কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। এব্যাপারে তিনি কাপাসিয়ায় থানায় অভিযোগ নিয়ে গেলে প্রতিপক্ষরা প্রভাবশালী হওয়ায় পুলিশ তা গ্রহন করেনি।

মহসিন সংবাদ সম্মেলনে আরো জানান, ফখরুল একজন মাদক ব্যবসায়ী এবং নেশাসক্ত। তার বড় ভাই রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি পদে কর্মরত আছেন। প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে পুলিশ অভিযোগ নেয়নি। এবিষয়ে তিনে র‌্যাব-১ এর অধিনায়কের কাছেও অভিযোগ করেন। বর্তমানে তার স্ত্রী-সন্তান কোথায় আছে কিছুই তিনি জানেন না। স্ত্রী-সন্তানদের উদ্ধারে তিনি প্রধানমন্ত্রী ও প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।