আবারো রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হলেন লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক। এনিয়ে তিনি টানা পরপর ৪ বার সেরা পুলিশ সুপার নির্বাচিত হলেন। রোববার বিকেলে রংপুর রেঞ্জের ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে তাকে ক্রেস্ট ও সনদ পত্র প্রদান করেন রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম।

এ সময় রংপুর রেঞ্জে যৌথভাবে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএমকেও ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়। আইন-শৃঙ্খলা স্বাভাবিক, চোরাচালান ও মাদক প্রতিরোধ, আসামী তামিলসহ পুলিশের নানাবিদ কার্যকলাপ বিশ্লেষন করে কর্মকর্তাদের কাজে উৎসাহ প্রদানে প্রতি মাসের মাসিক সভায় তাকে এ সম্মননা পুরুস্কার প্রদান করা হয়। মে মাসের কাজের সাফল্য বিশ্লেষনে লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক চতুর্থ বারের মত রংপুর রেঞ্জের সেরা পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি তিন তিন বার রংপুর রেঞ্জের সেরা ও এক বার মাদক উদ্ধারে দেশ সেরা নির্বাচিত হয়েছিলেন।

পুরুস্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বশির আহম্মদ পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (এডমিন ও ইন্সপেকশন) চৌধুরী মঞ্জুরুল কবির পিপিএম (বার), ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ, কুড়িগ্রামের পুলিশ সুপার মেহেদুল করিম, নীলফামারীর পুলিশ সুপার জাকির হোসেন খান, পঞ্চগড়ের পুলিশ সুপার গিয়াস উদ্দিন আ‏হমেদ, গাইবান্ধার পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম, দিনাজপুরের পুলিশ সুপার হামিদুল আলম।

পুরুস্কার গ্রহন বিষয়ে লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বিবার্তাকে জানান, এ গৌরব লালমনিরহাট জেলার সকল পুলিশ সদস্যের। এ অর্জন লালমনিরহাট জেলাবাসীর। ঝেলাকে ভবিষ্যতে মাদক ও চোরাচালান রোধ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুলে জেলাবাসীর সার্বিক সহযোগিতাও কামনা করেন তিনি।