জনপ্রিয় জেমস বন্ড সিরিজের হলিউড কাঁপানো সেরা অভিনেতা ড্যানিয়েল ক্রেইগ সবার কাছে জিরো জিরো সেভেন হিসেবেই বেশ পরিচিত। ড্যানিয়েল এ পর্যন্ত চারবার জেমস বন্ড চরিত্রে অভিনয় করেছেন। তার অভিনীত সিরিজের সবগুলো বন্ডই ভক্তদের কাছে ব্যাপক সাড়া পেয়েছে। বন্ড সিরিজের ২৫তম কিস্তি ‘স্পেক্টর’-এর কাজ সফল ভাবে শেষে করার পর ড্যানিয়েল সিদ্ধান্ত নেন তিনি আর জেমস বন্ড সিরিজের কাজ করবেন না। এরপর আর কনো ভাবেই এই জনপ্রিয় অভিনেতাকে বন্ড সিরিজে ফেরানো সম্ভব হয়নি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই চির তরুণ অভিনেতা জানান, তিনি আবার নতুন করে জেমস বন্ড সিরিজে কাজ করবেন, তবে এটিই হবে তার বন্ড সিরিজের জন্য শেষ অভিনয়। ড্যানিয়েল ক্রেইগের প্রতি ভক্তদের চরম ভালবাসার কারণেই তিনি ৫ম বারের মতো জেমস বন্ড সিরিজের কাজ করবেন। তবে এর জন্য তিনি ১৫ কোটি ডলার পারিশ্রমিক নিচ্ছেন।
আশা করা হচ্ছে ২০১৮ সালে নতুন জেমস বন্ড সিনেমার কাজ শুরু হবে। আর এই বন্ড সিরিজে ফেরার সিদ্ধান্তটি ছিল ড্যানিয়েলের অসংখ্য ভক্তের জন্য একটি অসাধারণ আনন্দের বিষয়। ২০০৬ সালের ক্যাসিনো রয়াল চলচ্চিত্রের মাধ্যমে তিনি বন্ড চরিত্রে অভিনয় শুরু করেন। ২০০৮ সালে জেমস বন্ড চলচ্চিত্রের ২২তম চলচ্চিত্র কোয়ান্টম অব সোলেস এ তিনি অভিনয় করেন এরপর ‘স্কাইফল’, ‘স্পেক্টর’ ছবিগুলোতে অসাধারণ অভিনয় করে চমকে দিয়েছিলেন।