নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় কলেজছাত্রীকে কুপিয়ে গুরুতর জখমকারী যুবক ইমনকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে জেলার মোহনগঞ্জ রেলস্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়। ইমন কেন্দুয়া উপজেলার মোজাফরপুর ইউনিয়নের মহর আলীর ছেলে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) মো. সোহান সরকার জানান, ইমন আত্মগোপন করার চেষ্টায় মোহনগঞ্জ রেলস্টেশন ট্রেনের জন্য অবস্থান করছিল। রাতের ট্রেনে ঢাকা যাওয়ার পরিকল্পনা ছিলো তার। পরে কেন্দুয়া থানার পুলিশ সদস্যরা তাকে স্টেশন থেকে গ্রেফতার করেন। এরআগে এদিন দুপুর আড়াইটার দিকে প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে কেন্দুয়ার পূর্ব শান্তিবাগ এলাকায় ওই কলেজছাত্রী প্রকাশ্যে কুপিয়ে জখম করে ইমন। গুরুতর অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে প্রথমে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেকে) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হামলার শিকার মেয়েটি কেন্দুয়ার পারভীন সিরাজ মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার পাথাইরকান্দি গ্রামে। কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, মেয়েটি কেন্দুয়ার পূর্ব শান্তিবাগে বাসা ভাড়া থেকে পড়াশোনা করতেন।