বান্ধবীর সঙ্গে বেড়াতে গিয়ে কালিয়াকৈরে এক গৃহবধূ গণধর্ষণের শিকার

0
213

গাজীপুরের কালিয়াকৈরে বান্ধবীর সঙ্গে বেড়াতে গিয়ে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার বিকেলে পুলিশ ধর্ষণের শিকার ওই গৃহবধূকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ধর্ষণের শিকার গৃহবধু ও পুলিশ জানায়, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকার এক গৃহবধূ বেড়ানোর জন্য রবিবার সন্ধ্যায় তার এক বান্ধবীর সঙ্গে বাসা থেকে বের হয়। পথে ওই বান্ধবী তার বাসায় বেড়ানোর কথা বলে কৌশলে গৃহবধূকে স্থানীয় সিনাবহ এলাকার বনের ভিতরে নিয়ে যায়। এসময় স্থানীয় শামসুল আলমের ছেলে বাবুল হোসেন(২২), তার সহযোগী সেলিম হোসেন(২৫) ও সুমন হোসেন(২৩)সহ ৬/৭ যুবক সেখানে উপস্থিত হয়। তারা ওই গৃহবধূর মুখ চেপে ধরে পার্শ্ববর্তী একটি ঘরের কক্ষে নিয়ে যায়। সেখানে ৬যুবক রাতভর পালাক্রমে তাকে ধর্ষণ করে। এতে গৃহবধূটি গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে সোমবার যুবকরা পালিয়ে যায়। এসময় যুবকরা গৃহবধূর কাছ থেকে নগদ টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ সোমবার বিকেলে ধর্ষণের শিকার ওই গৃহধূকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে অভিযুক্ত বাবুল হোসেন জানায়, আমরা মেয়েটি দেহ ব্যবসা করে। আমরা কয়েক বন্ধু তাকে ভাড়ায় নিয়ে এসেছি। পরদিন অতিরিক্ত টাকা দাবী করায় তার সঙ্গে কথা কাটাকাটি হয়। এতে হয়রানী করার জন্য সে মিথ্যা ঘটনা সাজিয়েছে।

কালিয়াকৈর থানার এসআই মিজানুর রহমান জানান, ধর্ষণের শিকার মহিলাকে উদ্ধার করা হয়েছে। এঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রস্তুতি চলছে।