আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় আজ শনিবার পালিত হল কমিউনিটি পুলিশিং ডে। দিবস টি উপলক্ষে সকালে রাজীবপুর থানা ও কমিউনিটি পুলিশিং ইউনিট এর উদ্যেগে একটি র‌্যালি বের হয়ে শহরের গুরুত্ব পুর্ণ সড়ক প্রদক্ষিন করে থানা চত্তরে এসে শেষ হয়।

পরে রাজীবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পৃথীস কুমার এর সভাপতিত্বে আলোচনা সভার আযোজন করা হয়।সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজীবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিউল আলম।
আলোচনা সভায় বক্তব্য বাখেন রাজীবপুর উপজেলা আ’লীগ সভাপতি আব্দুল হাই সরকার, জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব আজিম উদ্দিন, মুক্তিযোদ্ধা বেলাল সরকার প্রমুখ।

আলোচনায় বক্তারা বলেন কমিউনিটি পুলিশিংয়ের সসদ্যদের উদ্দেশে বলেন আপনাদের সহযোগিতার করনেই পুলিশ দেশের সকল শ্রেণীর মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে পেরেছে। রাজীবপুর থানার অফিসার ইনচার্জ পৃথীস কুমার তার বক্তব্যে বলেন,মাদক সন্ত্রাস জঙ্গিবাদ নিমূলে আমাদের ভূমিকা আপসহীন তিনি আরও বলেন পুলিশ এবং জনতা কেউ কারও প্রতিপক্ষ নয়।সকল কে নিয়ে সুন্দর সমাজ গড়তে পুলিশ সরসময় চেষ্টা করে বলেও জানান তিনি।

রৌমারী উপজেলায়ও নানা কর্মসূচির মাধ্যমে কমিউনিটি পুলিশিং পালন করা হয়েছে বলে জানিয়েছে রৌমারী থানার অফিসার ইনচার্জ(ওসি)জাহাঙ্গীর আলম।