নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্ব কালাদি এলাকায় পারটেক্স গ্রুপের একটি হেলিকপ্টার বিকল হয়ে ভূ-পাতিত হয়েছে। এ সময় আহত হয়েছে তিনজন। আজ মঙ্গলবার বিকেলে এই দুর্ঘটনা ঘটে। জেলা পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক সরাফত উল্লাহ জানান, পারটেক্স গ্রুপের হেলিকপ্টারটি ট্রায়াল দেওয়ার জন্য ঢাকা থেকে আকাশে উড়েছিল। এ সময় হেলিকপ্টারে একজন পাইলট, একজন ইঞ্জিনিয়ার ও একজন সহকারী ছিলেন। কপ্টারটি রূপগঞ্জের আবাসন প্লট আমেরিকান সিটিতে ভূ-পাতিত হয়। খবর পেলে অপর একটি হেলিকপ্টারে করে আহত তিনজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় হেলিকপ্টারটি দ্রুত অবতরণের চেষ্টা করে। পরে নিয়ন্ত্রণ হারিয়ে এটি বিধ্বস্ত হয়। এখনও হেলিকপ্টারের গন্তব্য সম্পর্কে তেমন কোনও তথ্য পাওয়া যায়নি। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। হেলিকপ্টারটি আনুমানিক প্রায় ৪০০ ফুট ওপর থেকে আছড়ে পড়ে বলেও জানান তিনি।

আহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন স্কোয়াড্রন লিডার জিয়া ইসলাম, কর্নেল মিজান ও ইঞ্জিনিয়ার ফররুখ আহমেদ।