অবশেষে থেমে যেতে হলো জেসিয়া ইসলামকে। যিনি বাংলাদেশের হয়ে বিশ্ব সুন্দরীদের মঞ্চে লড়ছিলেন। সেরা ৪০ সুন্দরীর মধ্যে জায়গা করে নেয়ার পর তিনি পৌঁছতে পারেননি সেরা ২০ এ। ফলাফল ফাইনালে আর যেতে পারলেন না। ফলে সেমিফাইনাল থেকেই বাদ পড়ে দেশে ফিরতে হচ্ছে এই সুন্দরীকে।

শনিবার (১৮ নভেম্বর) স্থানীয় সময় সন্ধ্যায় চীনের সানাইয়া সিটি এরেনায় অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’র গ্র্যান্ড ফিনালে। এতে অংশ নেবেন বিশ্বের সেরা ২০ সুন্দরী। তাদের মধ্য থেকেই নির্বাচিত হবেন মিস ওয়ার্ল্ড। ফাইনালিস্ট দেশগুলো হলো-মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেমিফাইনালে অস্ট্রেলিয়া, ব্রিটিশ ভার্জিন আইল্যান্ড, ব্রাজিল, কুক আইল্যান্ড, ইংল্যান্ড, ফিজি, ফ্রান্স, ভারত, ইন্দোনেশিয়া, মঙ্গোলিয়া, নেপাল, নিউজিল্যান্ড, ফিলিপাইন, রাশিয়া, স্লোভাকিয়া ও সাউথ আফ্রিকা।

এদিকে ফাইনাল পর্বে উঠতে না পারলেও সেখানে উপস্থিত থাকবেন জেসিয়া ইসলাম। অনুষ্ঠান শেষে রোববার (১৯ নভেম্বর) দেশে ফিরবেন তিনি। প্রসঙ্গত, গেল ২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে আয়োজিত গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হন জান্নাতুল নাঈম এভ্রিল। আর প্রথম রানারআপ হন জেসিয়া। কিন্তু পরে এভ্রিল বিবাহিত এবং তিনি মিথ্যাচার করেছেন বলে তাকে বাদ দেয়া হয়। তাই তার মুকুট বাতিল করে জেসিয়াকে বিজয়ী করা হয়।