সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী এবং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেছেন, আগামী নির্বাচনে আমাদের সততা, যোগ্যাতা, দক্ষতা ও কাজের জন্য আবারো আওয়ামীলীগই নির্বাচিত হবে। জনগণ অবশ্যই কাজের মূল্যায়ন করবে এবং আওয়ামীলীগকে ভোট দিয়ে নির্বাচিত করবে। শেখ হাসিনা আবার বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন। আওয়ামী লীগ আবারো সরকার গঠণ করবে।

তিনি শুক্রবার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ফোর লেনে প্রশস্তকরণের কাজ পরিদর্শণ করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। তিনি বলেন, আপনারা জানেন ১৭৩টি দেশের সৎ রাজনীতির হিসেবে আমাদের নেত্রী শেখ হাসিনার নাম তিন নম্বরে এসেছে। সততায়, দক্ষতায় যিনি আজকে বিশ্ব স্বীকৃত একজন সফল রাজনীতিক, সফল রাষ্ট্রনায়ক। তাঁর নেতৃত্বে ইনশাল্লাহ আগামী নির্বাচনে আমরা বিএনপিকে পরাজিত করে বিজয়ী হব। কত আসনে বিজয়ী হব, সেটা আমরা জানি না। সে মন্তব্য করতে চাই না। অহংকারী কোন উচ্চারণ করতে চাই না। বিএনপি কত সিট পাবে এ কথাও বলতে চাই না। তবে আমরা কনফিডেন্ট ইনশাল্লাহ আগামী নির্বাচনে আমাদের কাজের জন্য, আমাদের সততার জন্য, আমাদের যোগ্যাতার জন্য, আমাদের দক্ষতার জন্য শেখ হাসিনা আবার বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন। আবারো আওয়ামী লীগ সরকার গঠণ করবে।

তিনি আরো বলেন, আমাদের কাজ আছে, আমাদের উপর জনগণ খুশি। বিএনপির এমন কোন কাজ নেই, তাদের কোন কাজের নিদর্শন নেই যেজন্য জনগই বিএনপিকে বিপুল সংখ্যায় ভোট দিতে পারে। বড় দল হিসেবে নির্বাচন হলে বিএনপি আসন পাবে না, কত আসন পাবে- সেটাতো আমি জানি না। সেটা আল্লাহপাক জানেন। এ দেশের জনগণ জানেন।

এ সময় অন্যান্যের মধ্যে ঢাকা বিভাগীয় তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ডিকেএন নাহিন রেজা, গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার শফিকুল ইসলামসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।