আজ ২৮ নভেম্বর ২০১৭ মঙ্গলবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং ঢাকার প্রথম নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফের ১১ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে সকাল ১০:০০ টায় আজিমপুর কবরস্থানে মরহুমের সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ এবং বিকাল ৪:০০ টায় ১৯ বঙ্গবন্ধু এভিনিউ ২য় তলায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সকাল ১০:০০ টায় আজিমপুর কবরস্থানে সেখানে বিপুল সংখ্যক নেতা-কর্মীর উপস্থিতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি হাজী আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক মোঃ শাহে আলম মুরাদ সহ মহানগর, থানা, ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত থেকে স্ব স্ব ব্যানারে ফুল দিয়ে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।

বিকাল ৪:০০ টায় ১৯ বঙ্গবন্ধু এভিনিউ ২য় তলায় দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগ দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আবদুস সোবহান গোলাপ। আরও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি হাজী আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক মোঃ শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আখতার হোসেন, দপ্তর সম্পাদক গোলাম রব্বানী বাবলু, সহ-দপ্তর সম্পাদক মোঃ মিরাজ হোসেন প্রমুখ।

দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া এবং উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।