আগামী বৃহস্পতিবার ৩০ই নভেম্বর, ২০১৭ D’PhotoCafé আয়োজিত, “D’PhotoCafé Monochrome Photo Exhibit 2017” ঢাকা শিল্পকলা একাডেমীর দ্বিতীয় তলায় (লিফটের #২), গ্যালারী-২’তে এর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই আলোকচিত্র প্রদর্শনী চলবে ৩০ই নভেম্বর – ২রা ডিসেম্বর সকাল ১১.৩০টা থেকে রাত ৮ টা পর্যন্ত।
অত্র এক্সিবিশনে বিশ্বের নানান দেশের ছবির সাথে থাকছে বাংলাদেশি ফটোগ্রাফারদের তোলা বেস্ট ২০০টি ফটোগ্রাফি। আর এক্সিবিশনের সাথে থাকছে ৩’দিন ব্যাপী সাংস্কৃতিক আনুষ্ঠানিকতা এবং ছবির বিষয় নিয়ে শিক্ষামূলক আড্ডা আলোচনা। এই আয়োজনে সম্মানিত বিশেষ অতিথি এবং প্রখ্যাত গুণীজনের উপস্থিতির সাথে আপনাকেও সবান্ধবে আমন্ত্রণ।

এক্সিবিশনের ২য় দিন থাকছে স্বনামধন্য প্রখ্যাত ফটোগ্রাফার দ্বারা ফটো ওয়ার্কশপ, যা শুরু হতে যাচ্ছে ডিসেম্বরের ১ তারিখ (শুক্রবার) সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত। এই ওয়ার্কশপটি সবার জন্য উন্মুক্ত থাকবে এবং সেই সাথে D’PhotoCafé Monochrome PHOTO Exhibit 2017-এর পার্টিসিপেন্টদের জন্য থাকবে বিশেষ কিছু সুবিধা।

এই আলোকচিত্র প্রদর্শনী আয়োজনের কো-স্পন্সর হিসেবে থাকছে আইটিই কম, খান আইটি সোর্স, রেইনড্রপ, জাহাঙ্গীর ফ্রেমঘর, পূর্বা, আইটি ক্ল্যান ও ফটো লাউঞ্জ ।এছাড়াও কো-স্পন্সর হিসেবে থাকছে গো গার্ল, কেবি, দি ফটো মাস্টার এবং মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বিডি নিউজ ২৪.কম, অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বিডি টাইমস নিউজ, টুডে টাইমস,পরিবর্তন ডট কম।