শাক দিয়ে মাছ ঢেকে রাখা যায় না। বিরাট কোহলি ও আনুশকা শর্মা যে শেষ পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন, সে খবর আর কারোই অজনা নয়। নতুন খবর হলো, দু-একদিনের মধ্যেই বিয়ে হচ্ছে তাঁদের।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, ইতালির মিলানেই নাকি সাত পাকে বাঁধা পড়ছেন কোহলি ও আনুশকা। দিন-তারিখও নাকি ঠিক হয়ে গেছে। আগামী মঙ্গলবার হাতে পারে তাঁদের বিয়ে। এরই মধ্যে বিয়ের ভেন্যুও ঠিক হয়ে গেছে। ইতালির টাস্কানির একটি বিলাসবহুল রিসোর্টে হবে ভারতীয় অধিনায়ক এবং বলিউড অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান। আর সেই রিসোর্ট নাকি একটি আঙুর ক্ষেতের মাঝে অবস্থিত।

কোহলি-আনুশকা এবং তাঁদের পরিবার এরই মধ্যে নাকি ইতালির উদ্দেশে দেশ ছেড়েছেন। আপাতত তাঁদের পরিবারের একেবারে কাছের মানুষ এই বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন। পরে দেশে ফিরেই বিয়ে-পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে।

ডিসেম্বরের শেষ দিকে মুম্বাইতে নাকি হবে এই অনুষ্ঠান। সেখানে নিমন্ত্রিত অতিথির তালিকায় ক্রিকেট, বলিউড ও রাজনৈতিক অঙ্গনের ব্যক্তিরা উপস্থিত থাকবেন বলে শোনা যাচ্ছে।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সুবাদে আনুশকার সঙ্গে বিরাট কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। গত বছরের শুরুর দিকে দুজনের একবার ছাড়াছাড়ি হয়েছিল বলে শোনা গিয়েছিল। এরপর আবার দুজনকে একসঙ্গে বিভিন্ন জায়গা দেখা যায়।

অবশ্য আনুশকার সঙ্গে এই সম্পর্ক নিয়ে কম সমালোচনা সইতে হয়নি কোহলিকে। মাঝখানে কোহলির ব্যর্থতার জন্য সমর্থকরা আনুশকাকে দায়ী করেছিলেন। বিশেষ করে গত অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের সময় তাঁদের নিয়ে অনেক ব্যঙ্গ-বিদ্রূপ করা হয়েছিল। সে সময় কোহলিও এর জাবাব দিয়েছিলেন, ‘একজন মানুষ হিসেবে বলতে চাই, আমি ভীষণ আহত হয়েছি। যারা আমাদের নিয়ে আজেবাজে কথা বলেছে এবং যে ভঙ্গিতে বলেছে, তাদের নিজেদের নিয়েই লজ্জিত হওয়া উচিত। এ ঘটনায় ব্যক্তিগতভাবে আমি খুব হতাশ।’