দলীয় শৃঙখলা ভঙ্গ ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপি’র ছেলে ঈশ্বরদী উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমালকে দল থেকে স্থায়ী ভাবে বহিস্কার করা হয়েছে। বুধবার রাতে কেন্দ্রীয় যুবলীগ এই সিদ্ধান্ত গ্রহন করে। কেন্দ্রীয় যুবলীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু মোহাম্মদ নাসিম পাভেল এ তথ্য নিশ্চিত করে জানান, কেন্দ্রীয় চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারন সম্পাদক হারুন অর রশিদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে শিরহান শরীফ তমালের নানা কর্মকান্ডে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় এই সিদ্ধান্ত নেন।

উল্লেখ্য, ২৯ নভেম্বর রুপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পে প্রথানমন্ত্রীর আগমনের প্রস্তুতি মূলক খবর সংগ্রহে থাকা সাংবাদিকদের উপর ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি, ভুমিমন্ত্রীপুত্র শিরহান শরীফ তমাল ও সাধারন সম্পাদক রাজিব সরকারের নেতৃত্বে স্থানীয় ৩০/৪০ জনের একদল ক্যাডার হামলা চালায়। এতে সময় টিভির প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ, এটিএন নিউজের রিজভী রাইসুল জয়, ডিবিসি নিউজের প্রতিনিধি পার্থ হাসান ও সময় টিভির ক্যামেরাপারসন মিলন হোসেন গুরুত্বর ভাবে আহত হন। এ ঘটনায় ওই দিন রাতেই হামলার শিকার ডিবিসি নিউজের পাবনা প্রতিনিধি পার্থ হাসান বাদী হয়ে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৭০, তাং ২৯.১১.১৭। দীর্ঘদিন ১৫ দিন পলাতক থাকার পর বুধবার (১৩.১২.১৭) পাবনার আমলী আদালত -১ এ হাজির হলে বিচারক রেজাউল করিম শিরহান শরীফ তমালের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন।

উল্লেখ্য, দলীয় গ্রুপিং ও প্রতিপক্ষের উপর হামলা, বাড়ীঘর ভাংচুরের অভিযোগে ঈশ্বরদী উপজেলা কমিটি স্থগিত করা হয় এবং এই ঘটনায় দায়েরকৃত মামলায় দীর্ঘ ২ মাস কারাগার ভোগের পর জামিনে থাকাবস্থায় আবারো দলীয় শৃংখলা ভঙ্গ করায় তাকে স্থায়ী ভাবে বহিস্কার হলো।