গাজীপুরের টঙ্গী বিশ্ব এজতেমায় দায়িত্বপালন করতে গিয়ে সড়ক দূর্ঘটনা ও বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পৃথক ঘটনায় দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- ঢাকা রিজার্ভ ফোর্সে (আর.আর.এফ) কর্মরত কনস্টেবল নং (৬৬৪) মো. মোশারফ হোসেন এবং অপরজন রাঙ্গামাটি পুলিশ লাইনের কনস্টেবল (নং-৪১০) এটিএম রুহুল আমিন।

মোশারফ হোসেনের সহকর্মী কনস্টেবল ইদ্রিস আলী জানান, অন্যদের সঙ্গে তারা ১০জানুয়ারি ঢাকা অফিস থেকে বিশ্ব এজতেমার দায়িত্ব পালন করতে টঙ্গীতে যান। টঙ্গী সাহাজউদ্দিন স্কুল ভবনে তাকে থাকার ব্যবস্থা করা হয়। সেখানে রবিবার দুপুরে ওই স্কুল ভবনের ছাঁদে ট্যাঙ্কির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হন মোশারফ হোসেন। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তার গ্রামের বাড়ি গাজীপুরের শ্রীপুরে।

এদিকে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. পারভেজ হোসেন জানান, রাঙ্গামাটি পুলিশ লাইনের কনস্টেবল এটিএম রুহুল আমিন রবিবার টঙ্গীতে এজতেমা এলাকায় দায়িত্বপালন করছিলেন। দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে টঙ্গীর মন্নুগেট এলাকায় অনাবিল পরিবহনের একটি বাসের ধাক্কায় রুহুল আমিনের ডান পা ফেকচার হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।