শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজের কর্মকর্তা কর্মচারীদের অফিসিয়াল বাৎসরিক মিলন মেলা শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। গাজীপুরের তেতুইবাড়িস্থিত এ হাসপাতালের অডিটোরিয়ামে ওই মিলন মেলা অনুষ্ঠিত হয়। এতে কেপিজে এর এক্সিকিউটিভ ডিরেক্টর মোঃ জোহার বিন ইসমাইল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠাণে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজের বাৎসরিক অর্থনৈতিক আয়-ব্যায়ের পরিসংখ্যান, ২০১৮ সালের বাজেট ঘোষণা এবং কর্মকর্তা কর্মচারীদের পারফরমেন্স উপস্থাপন করা হয়েছে। এসময় প্রতিষ্ঠাণের প্রধান নির্বাহী কর্মকর্তা পদে মালয়েশিয়ার নাগরিক মোঃ তৌফিক বিন ইসমাইলকে এই দায়িত্বভার অর্পণের কথা ঘোষণা দেয়া হয়। নবনিযুক্ত মোঃ তৌফিক বিন ইসমাইল কে পি জে এর বিভিন্ন হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পরিচালক পদে ছিলেন। তিনি ইন্ডীয়ানা স্টেট ইউনিভারসিটি থেকে স্নাতক এবং ইউনিভারসিটি অফ সাউথ হেভেন থেকে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি জায়তুন বিনতি সুলাইমানের স্থলাভিষিক্ত হয়েছেন। বিদায়ী জায়তুন বিনতি সুলাইমান প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দুই বছর দায়িত্ব পালন করেন। এসময় নবনিযুক্ত ও বিদায়ী কর্মকর্তাদের শুভেচ্ছা জানানো হয় এবং হাসপাতালের www.kpjdhaka.com ওয়েবসাইট উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে কে পি জে এর নির্বাহী পরিচালক মোঃ জোহর বিন ইসমাইল, শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজের বর্তমান প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ তৌফিক বিন ইসমাইল ও বিদায়ী সিইও জায়তুন বিনতি সুলাইমান, মেডিকেল ডিরেক্টর ডাঃ রাজীব হাসান , প্রধান অর্থ কর্মকর্তা নুরাদিলা বিনতি শুইব সহ হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠাণে বক্তারা জানান, প্রধান নির্বাহী কর্মকর্তা পদে মালয়েশিয়ার নাগরিক জায়তুন বিনতি সুলাইমান দায়িত্ব পালনকালে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজ বাংলাদেশের ১ম আই এম এস সনদ প্রাপ্ত হাসপাতাল ও নার্সিং কলেজ হিসেবে স্বীকৃতি লাভ করে।