পাবনার ঈশ্বরদীতে অভিযান চালিয়ে ৫ জন দুর্ধর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে অস্ত্র-মাদকদ্রব্যসহ গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে এ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র, দু’টি গুলি ও বেশকিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয় । সোমবার দুপুরে জেলা পুলিশের বিশেষ শাখা থেকে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
গ্রেপ্তারকৃতরা হলো-মঞ্জুর হোসেনের ছেলে আবুল কাশেম ওরফে লোলো (৩০), মোক্তার হোসেনের ছেলে পারভেজ গুল্লি (৩১), জব্বার হোসেনের ছেলে মাকুল হোসেন ওরফে বোমা মাকুল (৩০), ময়নুল হকের ছেলে রাজিব হোসেন (৩২) ও কামরুদ্দিনের ছেলে আরমান হোসেন গড্ডু (২৫)। এদের সবার বাড়ি ঈশ্বরদীতে।
পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হকের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম রোববার দিবাগত গভীর রাতে পাবনার ঈশ্বরদীর লোকোসেড এলাকায় অভিযানে যায়। অভিযানে দুর্ধর্ষ সন্ত্রাসী ও হত্যা, মাদক ও অস্ত্র আইন সহ ১০টি মামলার এজাহার নামীয় পলাতক আসামী আবুল কাশেম লোলোকে একটি বিদেশী রিভলবার ও ২টি গুলিসহ গ্রেপ্তার করা হয়।
এছাড়া একই এলাকা থেকে হত্যাসহ ৯টি মামলার এজাহার নামীয় আসামী পারভেজ গুল্লি, কুখ্যাত মাদক ব্যবসায়ী বোমা মাকুল, হত্যা ও মাদক মামলার পলাতক আসামী রাজিবকে হেরোইনসহ এবং পাবনা-নাটোর অঞ্চলের ইয়াবার অন্যতম ডিলার ও অস্ত্রধারী ক্যাডার আরমান হোসেন গড্ডুকে ইয়াবাসহ গ্রেপ্তার করে পুলিশ।
এ ঘটনায় ঈশ্বরদী থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।