লিস্ট ‘এ’ ক্রিকেটে এটি তাঁর তৃতীয় ম্যাচ। প্রতিপক্ষ দলটি যখন আবাহনী লিমিটেড, তাদের বিপক্ষে বড় সাফল্য পেতে হয়তো খুব বেশি আশাবাদী ছিলেন না তিনি। বলা হচ্ছে, তরুণ বাংলাদেশি পেসার ইয়াসির আরাফাতের কথা। যিনি ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে দারুণ একটি রেকর্ড গড়েছেন। প্রথম বাংলাদেশি বোলার হিসেবে লিস্ট ‘এ’ ক্রিকেটে আট উইকেট নিয়েছেন।

আজ বুধবার ফতুল্লার খানসাহেব ওসমান আলী স্টেডিয়ামে গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে আরাফাত ৮.১ ওভার বল করে ৪০ রান দিয়ে আট উইকেট তুলে নেন। তাঁর বিধ্বংসী বোলিংয়ে করুণ হাল হয়েছে প্রতিপক্ষ আবাহনীর। মাত্র ২৬ ওভার ১ বলে ১১৩ রানে ইনিংস গুটিয়ে নেয় নীল-আকাশি শিবির।

২০১৬ সালের সেপ্টেম্বরে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয় আরাফাতের। আর গত বছর এপ্রিলে ব্রাদার্স ইউনিয়নের হয়ে আবাহনীর বিপক্ষে লিস্ট ‘এ’ ক্রিকেটে প্রথম ম্যাচ খেলেন। সেই ম্যাচে নিয়েছিলেন একটি ১ উইকেট। আবার সে আবাহনীর বিপক্ষে খেলতে নেমে করলেন রেকর্ড।

এদিন তাঁর শিকার সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মুর্তজা, সানজামুল ইসলাম, আরিফুল ইসলাম ও মনন শর্মা। ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে এর আগে সেরা সাফল্য ব্রাদার্সের হয়ে খেলা জিম্বাবুয়ের শন উইলিয়ামসের। কলাবাগান ক্রিকেট একাডেমির বিপক্ষে ২০১৩-১৪ মৌসুমে ২৫ রানে সাত উইকেট নিয়েছিলেন তিনি। এবার তাঁকে ছাড়িয়ে গেছেন এই বাংলাদেশি তরুণ পেসার।