আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেখতে দেখতে নয় বছর, আন্দোলন হবে কোন বছর? গত নয় বছরে নয় মিনিটও আন্দোলন করতে পারেনি বিএনপি। কারণ জনগণ বিএনপির ডাকে সাড়া দেয়নি। সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতার কারণে আগামী নির্বাচনেও বাংলাদেশের জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করবে।তিনি বলেন, বিএনপির আত্মঘাতী ও নেতিবাচক রাজনীতির কারণে তারা নিজেরাই দেউলিয়া হয়েছে। আওয়ামী লীগ বিএনপিকে দেউলিয়া করেনি। বিএনপি নেত্রী দুর্নীতির দায়ে দ-িত হয়েছে। অথচ বিএনপি বলছে, আওয়ামী লীগ তাকে জেলে পাঠিয়েছে।বুধবার দুপুরে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদেরএসব কথা বলেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে বিএনপিকে ইঙ্গিত করে বলেন, আসুন শক্তি পরীক্ষা করুন। মানুষ পুড়িয়ে মারা দলকে এদেশের জনগণ ক্ষমতায় চায় না। বিএনপির কার্যক্রম প্রমাণ করেছে এরাই জঙ্গিবাদের পৃষ্ঠপোষক।

টাঙ্গাইল পৌর স্মৃতি পৌর উদ্যানে আয়োজিত কর্মিসভায় কর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, কর্মীরা বাঁচলে আওয়ামী লীগ বাঁচবে। কারণ কর্মীরা আওয়ামী লীগের প্রাণ। কর্মীদের ত্যাগ-তিতিক্ষার বদৌলতেই দল শক্তিশালী অবস্থানে রয়েছে। যে কোনোভাবে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে কোনো নির্বাচনেই আওয়ামী লীগকে পরাজিত করা যাবে না।মনোনয়নের ব্যাপারে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, মনোনয়নের ব্যাপারে এখনো দলীয়ভাবে কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। ব্যানার,বিলবোর্ড ও পোস্টার লাগালেই মনোনয়ন পাওয়া যায় না।

নতোকর্মীদের সতর্ক করে তিনি বলেন, আদর্শ নিয়ে চলবেন। ক্ষমতা চিরকাল থাকে না। এই সময় না, আরও সময় আছে। ক্ষমতার অপব্যবহার করলে দুঃসময়ে দল দুর্বল হয়ে যায়। ঈদের পূর্বেই ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ৫০ কিলোমিটার চার লেন সম্পন্ন করার আশ্বাস দেন।এ সময় তিনি বলেন, ৬০টি কালভার্ট, ২৬টির মধ্যে ২৪টি ব্রিজের কাজ সম্পন্ন ও তিনটি ফ্লাইওভারের ৭০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। আগামী ঈদের আগে এ সড়ক যানজটমুক্ত থাকবে।

জলো আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলামের (ভিপি জোয়াহের) পরিচালনায় আয়োজিত কর্মিসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মণি এমপি, শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম এমপি, আলহাজ মো. ছানোয়ার হোসেন এমপি, টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম, বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম, ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহম্মেদ ফরিদ প্রমুখ।

এছাড়া কর্মিসভায় সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, মো. একাব্বর হোসেন, খন্দকাল আব্দুল বাতেন, অনুপম শাহজাহান জয়, সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনোয়ারা বেগম উপস্থিত ছিলেন।