সংগঠনকে নতুন উচ্চতায় নেওয়ার লক্ষ্যে বেসিস নির্বাচনে লড়ছে লুনা শামসুদ্দোহার প্যানেল ‘উইন্ড অব চেঞ্জ’। ‘নতুন উদ্যমে, নবরুপে’ স্লোগান সামনে রেখে সদস্যদের মধ্যে প্রচারণা চালাচ্ছেন প্যানেলের প্রার্থীরা। প্যানেলের বিষয়ে লুনা শামসুদ্দোহা জানান, প্রতিষ্ঠাকালীন লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নের মধ্য দিয়ে বেসিসকে নতুন উচ্চতায় নিতে হলে নেতৃত্বে বড় পরিবর্তন দরকার। সেজন্য দরকার অভিজ্ঞ ও উদ্যমী কর্মী। এসব বিষয় মাথায় রেখেইে এই প্যানেল সাজানো হয়েছে। তিনি বলেন, প্যানেলভুক্তরা এই ইন্ডাস্ট্রির বিভিন্ন ক্ষেত্রে কাজ করারা দীর্ঘ অভিজ্ঞতা সম্পন্ন এবং একই সঙ্গে সফলতাও অর্জন করেছেন। এটিই আমাদের শক্তি। প্রার্থীরা তাদের বৈচিত্রময় অভিজ্ঞতা ও উদ্ভাবনী নতুন ভাবনা দিয়ে বেসিসকে এগিয়ে নিয়ে যাবেন।

লুনা শামসুদ্দোহা দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান দোহাটেক নিউ মিডিয়ার চেয়ারম্যান। ‘উইন্ড অব চেঞ্জ’ শিরোনামে এই প্যানেলের অন্য প্রার্থীরা হলেন- ড্যাফোডিল ফ্যামিলির গ্রুপের সিইও মোহাম্মদ নুরুজ্জামান, ডিভাইন আইটি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইকবাল আহমদ ফখরুল হাসান, এনরুট ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবু দাউদ খান, স্টার কম্পিউটার সিস্টেমস লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) রেজওয়ানা খান, ইনোভেশন ইনফরমেশন সিস্টেম লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক মোহাম্মদ সানোয়ারুল ইসলাম, রাইট ব্রেইন সল্যুশন লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা নূর মাহমুদ খান এবং এ আর কমিউনিকেশনসের প্রধান নির্বাহী কর্মকর্তা এম আসিফ রহমান।

লুনা শামসুদ্দোহার নেতৃত্বে ‘উইন্ড অব চেঞ্জ’ প্যানেলভূক্ত প্রার্থীরা পরিবর্তনের স্বপক্ষে চাইছেন ভোট। আগামী ৩১ মার্চ পরবর্তী দুই বছরের জন্য নতুন নেতৃত্ব নির্বাচনে ভোট দেবেন বেসিস সদস্যরা।