গাজীপুরের এক বাড়ি থেকে গাঁজা সেবন ও ক্রয়-বিক্রয়ের অভিযোগে ৪৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের প্রত্যেককে ২ মাসের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে।

সোমবার ব্যাব-১ জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের দক্ষিন পানিশাইলের পদ্মা কারখানার গেইট এলাকায় আক্তারুজ্জামানের একটি পরিত্যক্ত ঘরে রবিবার রাতে কয়েক ব্যক্তি গাঁজা সেবন ও ক্রয়-বিক্রয় করছিল। এ গোপন সংবাদ পেয়ে রাব-১ এর স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মহিউল ইসলামের নেতৃত্বে একটি দল সেখানে অভিযান চালায়। এসময় ঘটনাস্থল থেকে গাঁজা সেবন ও কয়-বিক্রয়ের অভিযোগে ৪৫ মাদকসেবীকে আটক করা হয়। পরে নির্বাহী ম্যজিষ্ট্রেট মো. শামসুদ্দোহা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা তাদের প্রত্যেককে দুই মাসের করে বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়ে কারাগারে প্রেরণ করে।

দন্ডপ্রাপ্তরা হলো- শহীদুল ইসলাম (৩৬), রিপন (৩০), শহীদুল (২৬), জুয়েল (২৮), রাকিব (২০), ওয়াদুদ (১৮), রণি (১৬), মোবারক (১৮), মানিক সরকার (২২), আমিনুর (২৬), ওয়াশিম (২৪), সাইদুল ইসলাম (২৮), মহাদেব (৩৩), জিয়া (২৫), মতিয়ার (২৮), শ্রী মিঠুন চন্দ্র (২২), রিপন (১৭), বায়েজীদ (১৬), ওলি (৪২), জাহিদ (১৮), ওমর সানি (১৮), মাইকেল (২২), লাবলু (২৬), মনির (২২), তারেক মিয়া (২৬), সোহাগ (২৫), মনিরুজ্জামান মিলন (১৮), সঞ্জিত (১৭), সাইদুল ইসলাম (৪৯), মোঃ ওফিজ (৩০), জাহাঙ্গীর (২৫), কালু (২৭), নজরুল (২৫), আজমান (২৬), জসিম(৩৪), আতাউর(২০), মামুন (২২), জুয়েল (২৪), রুবেল (২২), মোঃহাবিবুর রহমান (২০), ৪১) নুরুজ্জামান (১৮), ৪২) সাইফুল (২৬), ৪৩) চ ল (২২), ৪৪) সোহাগ (১৫), আনিছুর রহমান (৩২)।