কুষ্টিয়া শহরে ১১ও১২ নং ওয়ার্ড যুবলাীগের অফিস উদ্ধোধন

কুষ্টিয়া শহরের ১১ও১২ নং ওয়ার্ড যুবলীগের কার্যালয় উদ্বোধন করলেন জেলা পরিষদের চেয়্যারম্যান হাজী রবিউল ইসলাম।১১ও১২নং ওয়ার্ডের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম ও জনি রিংকুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীগের সহসভাপতি মতিয়ার রহমান মজনু ও শহর আওয়ামীগের সভাপতি তাইজাল আলী খান।

প্রধান অতিথির বক্তব্য হাজী রবিউল ইসলাম বলেন তোমাদের বয়সে বঙ্গবন্ধু র আহবানে যুদ্ধ করেছি।সমাজ থেকে সন্ত্রাসী উচ্ছেদ করেছি, আজকে আর সমাজে মারামারি কাটাকাটি নেই।সবাই শান্তিতে বসবাস করছেন।বাংলাদেশ আওয়ামী যুবলীগ সবসময় রাজপথে থেকে সকল সন্ত্রাস, দেশবিরোধী ষড়যন্ত্র নস্যাৎ করতে সোচ্চার। রাজপথে থেকে সকল কর্মসূচী পালনসহ বিরোধীদলের ও সন্ত্রাস জঙ্গীবাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

বিশেষ অতিথির বক্তৃতায় মতিয়ার রহমান মজনু বলেন, ৮মাস পর নির্বাচন তোমরা এখন থেকে বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইবে,তোমাদের আচরনে কেউ যেন কষ্ট না পায় সেই দিকে খেয়াল রাখবে।

বিশেষ অতিথির বক্তৃতায় তাইজাল আলী খান বলেন,নারীর ক্ষমতায়নের জন্য বর্তমান প্রধানমন্ত্রী গনতন্ত্রে মানস কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের দরবারে সর্বোচ্চ আসনে অধিষ্ঠিত করেছেন। এটা কেবল দেশরত্ন শেখ হাসিনার দ্বারাই সম্ভব।বাংলাদেশ আজ সমৃদ্ধশালী বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ১২নং ওয়ার্ডের সভাপতি মফিজুুল ইসলাম, সাধারন সম্পাদক মুসা খান, মহিলা কাউন্সিলর রীনা নাসরিন, ১২ নং ওয়ার্ড যুবলাীগের সভাপতি ইসারুল ইসলাম, সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্নআহবায়ক আশরাফুল ইসলাম রিপন, শহর সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক জীবন, সাবেক সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম,যুবলীগ নেতা সুরুজ,জীবন,রাসেল সহ শতাধিক যুবলীগ কমকর্মী উপস্থিত ছিলেন।

শামসুল খান