‘নিখোঁজ’ ছাত্রদল নেতা ফয়সাল আহমেদ সজলকে চোঁখ বাধা অবস্থায় উদ্ধার করা হয়েছে। আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর রামপুরা ব্রিজ থেকে তাকে উদ্ধার করা হয় বলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন।

রিজভী জানান, সজলের সন্ধানের বিষয়টি প্রথমে অজ্ঞাত একজন শরিয়তপুর জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান কিরণকে ফোনে জানান। পরে কিরণ দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে জানালে রিজভী সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন । সজল জগন্নাথ বিশ্বদ্যিালয়ের ছাত্রদলের সাবেক সভাপতি ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি। গত মঙ্গলবার থেকে সজল নিখোঁজ বলে তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিলো। সজলের স্বজনরা জানান, তার নিখোঁজের পর গতকাল বুধবার সজলের স্ত্রী, বোন ও ভগ্নিপতি খিলগাও থানায় জিডি করতে যান। তখন পুলিশ জিডি না নিয়ে তাদের বলে, ‘দেখি কি করা যায়’। ‘আপতত জিডি দরকার নেই’, ‘আপনারা খুঁজেন, আমরাও খুঁজি’।

এর আগে বৃহস্পতিবার সকালে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সজলকে গত দুইদিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে সাংবাদিকদের জানান। তিনি বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাই তাকে তুলে নিয়ে গেছে বলে তার সহকর্মীরা আশঙ্কা করছে’। ‘আমাদেরও বিশ্বাস এভাবে তুলে নিয়ে যাওয়ার সংস্কৃতি আওয়ামী আইন-শৃঙ্খলা বাহিনীর’। সংবাদ সম্মেলনে তিনি তার সন্ধান দাবী করেন।