নীলফামারীর সৈয়দপুরের ডজন মামলার আসামী মাদক স¤্রাজ্ঞী বেবিয়া আশরাফী ওরফে বেবি ওরফে বেবিয়াকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। বেবী সৈয়দপুর পৌরসভার সাহেব পাড়া মহল্লার জামিল হোসেনের স্ত্রী। শুক্রবার (২৫ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দিনাজপুর জেলার পার্বতীপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, মাদক সম্রাজ্ঞী বেবিয়া পুলিশের চোখ ফাঁকি দিয়ে পার্শ্ববর্তী উপজেলা পার্বতীপুরের হলদিবাড়ীতে জামাতার বাড়িতে আত্মগোপন করে।

গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পালের নেতৃত্বে সৈয়দপুর থানার ওসি শাজাহান পাশাসহ একটি দল বিশেষ অভিযান চালিয়ে বেবিয়াকে পার্বতীপুরের হলদিবাড়ীর চান্দাপাড়া থেকে গ্রেফতার করে।
সৈয়দপুর থানার ওসি মো: শাহজাহান পাশা জানান, শহরের মাদক সম্রাট সাহেবপাড়ার জামিল হোসেনের স্ত্রী বেবিয়ার নামে থানায় ১২টি মামলা রয়েছে। তিনি আরও বলেন,গত বুধবার রাতে বেবিয়ার দুই পুত্র রাজু ও সাজুকে মাদকসহ পুলিশের হাতে গ্রেফতার হয়। অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, সৈয়দপুর থেকে মাদকের আখড়ার শিকড় নির্মূল করা হবে। আত্মগোপনে থাকা মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে সহযোগিতা করতে এলাকাবাসীর কাছে অনুরোধ জানিয়েছেন।