পাবনার বেড়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে একজন নিহত ; ৫ পুলিশ আহত : অস্ত্র মাদক উদ্ধার

পাবনার বেড়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ইজ্জত আলী প্রামানিক (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় ৫ পুলিশ সদস্য আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে বেশকিছু অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করেছে।
পুলিশের দাবি, নিহত ইজ্জত আলী কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী এবং ডাকাত দলের সদস্য ছিলেন। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাঁদাবাজী ও অপহরণ সহ বিভিন্ন অপরাধে ১৪টি মামলা রয়েছে।
পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির জানান, গেলো রাত একটার দিকে বেড়া থানা পুলিশের একটি দল টহল দিচ্ছিলো। টহল দলটি বেড়া পৌর এলাকার তেঘরী মহল্লার একটি বাগানের সামনের রাস্তায় গিয়ে দেখতে পায় একদল ডাকাত ডাকাতির উদ্দেশ্যে কাঠের গুড়ি ফেলে গাড়ি থামানোর চেষ্টা করছে। পুলিশ সদস্যরা গাড়ি থেকে নামার সাথে সাথে পুলিশকে লক্ষ্য করে গুলি ও ককটেল ছোঁড়ে ডাকাতেরা। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে।
কিছু সময় বন্দুকযুদ্ধ চলার এক পর্যায়ে ডাকাতদল পিছু হটলে ঘটনাস্থল থেকে ইজ্জত আলী নামের একজনকে গুলিবিদ্ধ আহত অবস্থায় উদ্ধার করে বেড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এসআই সুব্রত কুমার বিশ্বাস সহ ৫ পুলিশ সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি দেশী শাটারগান, ৪ রাউন্ড গুলিসহ বেশকিছু মাদকদ্রব্য।