কালীগঞ্জে স্মৃতিসৌধ কে অবমারনা করে বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

লালমনিরহাটের কালীগঞ্জে বিএনপি র ইফতার মাহফিলে অবমাননা করা হলো চাপারহাট শামসুদ্দিন – কমর উদ্দিন ডিগ্রী কলেজ মাঠে স্মৃতিসৌধের। রোববার (১০ জুন) বিকালে কালীগন্জ উপজেলা বিএনপির আহবায়ক জনাব নুরুন্নবীর সভাপতিত্বে এবং মশিউর রহমান যাদু ও হাসানুজ্জামান জুয়েল এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিনে। আসা শত শত মানুষ জুতো-স্যান্ডেল পায়ে দিয়ে স্মৃতিসৌধে ওঠেন।

বিএনপি কেন্দ্রীয় নেতৃবৃন্দ, সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু, সহ লালমনিরহাট জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা, এবং সাবেক সাধারন সম্পাদক সালেহ উদ্দিন আহমেদ হেলাল (সাবেক সংসদ সদস্য) কালীগন্জ উপজেলা বিএনপির সদস্য সচিব জাহাঙ্গীর আলমসহ উপজেলা বিএনপি ও তার সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। স্থানীয় নেতৃবৃন্দ ও প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতেতে এ ধরনের ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন এলাকার মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

স্মৃতিসৌধের সম্মান ও পবিত্রতা বজায় রাখার জন্য জুতো-স্যান্ডেল পায়ে দিয়ে ওঠা নিষেধ। কিন্তু লালমনিরহাট জেলার কালীগঞ্জে বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠানে এ ধরনের ঘটনায় বিস্মিত স্থানীয় লোকজন ও অনুষ্ঠানে আসা অনেকেই। বিষয়টির তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করে স্মৃতিসৌধের সম্মান রক্ষায় এর পুনরাবৃত্তি ঠেকাতে প্রশাসনের কঠোর ব্যবস্থার দাবি জানান মুক্তিযোদ্ধাসহ এলাকাবাসী।