হাতীবান্ধায় মাদক সেবনকালে ভুমি কর্মকর্তা আটক

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মাদক সেবনকালে কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা এরশাদুল হাবিব (বাবু)সহ ২ জনকে আটক করেছে পুলিশ।

রবিবার (১০ জুন) রাতে উপজেলার আমঝোল সীমান্ত এলাকা থেকে তাদেরকে মাতাল অবস্থায় গ্রেফতার করা হয়। পরে সোববার বিকালে হাতীবান্ধার ইউএনও আমিনুল ইসলামের ভ্রাম্যমান আদালতে তাদের হাজির করা হয়। ওই আদালতের বিচারক ভূমি কর্মকর্তার ১০ হাজার টাকা ও তার সহযোগি গোলাম রব্বানীর ৫ হাজার টাকা জরিমানা করেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, রবিবার রাতে আমঝোল এলাকায় ভুমি কর্মকর্তা এরশাদুল হাবিব বাবু ও তার সহযোগি আদিতমারী উপজেলার আদিতমারী গ্রামের আব্দুস ছাত্তারের পূত্র গোলাম রব্বানী একসঙ্গে গাঁজা সেবন করে মাতলামী করছিল। খবর পেয়ে হাতীবান্ধা থানা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করেন। সোমবার বিকেলে তাদের হাতীবান্ধার ইউএনও আমিনুল ইসলামের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। পরে ওই আদালতের বিচারক আমিনুল ইসলাম মাদক সেবনের দায়ে ভুমি কর্মকর্তা এরশাদুল হাবিব বাবুর ১০ হাজার টাকা ও তার সহযোগি গোলাম রব্বানীর ৫ হাজার টাকা জরিমানা করেন। হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।