পাবনার বেড়া উপজেলার আমিনপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক ব্যাক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে পুলিশের তিন সদস্য। পুলিশের দাবী নিহত নিজাম মন্ডল (৪২) আন্তঃজেলা ডাকাত দলের প্রধান ও চরমপন্থি নেতা এবং ২০১০ সালে পাবনার ঢালারচরে চাঞ্চল্যকর তিন পুলিশ হত্যা মামলার অন্যতম আসামী ছিলেন। নিহত নিজাম মন্ডল আমিনপুর থানার মিরপুর গ্রামের জিলাল মন্ডলের ছেলে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, শনিবার রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমিনপুর থানা পুলিশ জানতে পারে যে ,আমিনপুর থানার ঢালারচর মালদার হাট নামক স্থানে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আতœরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। ১০ থেকে ১২ মিনিট বন্দুকযুদ্ধের পর ডাকাতদলের সদস্যরা পালিয়ে গেলে পুলিশ নিজাম মন্ডলকে গুলিবিদ্ধ আহত অবস্থায় উদ্ধার করে হাাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে পুলিশ ১টি দেশীয় পিস্তল, ৩ রাউন্ড গুলি, ২টি গুলির খালি কার্তুজ ও ৩টি চাপাতি উদ্ধার করে । পুলিশ আরো জানায় নিহত নিজাম মন্ডলের বিরুদ্ধে পাবনা ও রাজবাড়ী জেলায় ৭টি খুন ও ২টি অপহরন মামলা রয়েছে।