সততার উজ্জ্বল দৃষ্টান্ত এমপি মিল্লাত, পুর্বাচলের ৩ কাঠা জমি ফেরৎ দিলেন

পূর্বাচলের ৩ কাঠা জমি বরাদ্দ পেয়েও গ্রহন করলেননা সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। রাজউক কতৃপক্ষ পূর্বাচলের বরাদ্দ পাওয়া ৩ কাঠা জমির পরিমান বাজার মুল্যে প্রায় পৌণে ২ কোটি টাকা।
রাজউক সুত্রে বলা হয়েছে, দশম সংসদের মাননীয় সংসদ সদস্যগনের আবাসন সমস্যা সমাধানের জন্য পূর্বাচলের প্লট বরাদ্দ প্রদান করেন। সদর আসনের সাংসদ অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্নার জন্য রাজউক পূর্বাচলের ৩ কাঠা আয়তনের একটি প্লট সাময়িক বরাদ্দ করেন। সংসদ সদস্যের ঢাকায় আবাসন ব্যবস্থা থাকার কারনে পুর্বাচলের এ ৩ কাঠা বরাদ্দ পেয়েও তিনি গ্রহন করেননি। এ ব্যাপারে সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত জানান, এর আগে বিদেশে থাকাকালীন প্রবাসী কোঠায় ১০ কাঠা জমির বরাদ্দ পেয়েছি যার মুল্যও পরিশোধ করেছি। সাংসদ হিসেবে এ তথ্য গোপন করে ৩ কাঠা (যার বাজার মুল্য পৌণে ২কোটি টাকা) গ্রহন করতে পারতাম বিষয়টি অনৈতিক বিধায় সরকারকে ফেরৎ দিয়েছি।

উল্লেখ্য, সরকারী বরাদ্দ পেয়েও এতো বিপুল পরিমান অর্থের জমি গ্রহন না করে ফেরৎ দেয়ায় সংসদ সদস্য হিসেবে অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না’র সততা উজ্জল দৃষ্টান্ত হয়ে থাকবে।

সায়েম উদ্দিন, সিরাজগঞ্জ