বিএনপির আমলে শিক্ষার ব্যবস্থাসহ অবকাঠামোর কোন উন্নয়ন হয়নি। উন্নয়ন হয়েছে বিভিন্ন বাহিনী ও সন্ত্রাসের। তারা আমাদের তরুন প্রজন্মকে মাদকের দিকে ঠেলে দিয়ে হকিষ্টিক, রান দাঁ ও ভয়ংকর অস্ত্র তুলে দিয়ে তাদের লেখা-পড়া নষ্ট করেছে। তাদের গড়ে তুলে বিএনপি’র ক্যাডার। সোমবার সকালে ভোলার লালমোহনের একটি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন ও ব্রিজ উদ্বোধনকালে সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরি শাওন এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার ছেলে-মেয়েদের শত ভাগ শিক্ষিত করতে কাজ করে যাচ্ছে। শিক্ষা ব্যবস্থা অনেক উন্নয়ন হয়েছে। এখন ছেলে-মেয়েরা পড়াশুনায় মন দিয়েছে।

এমপি শাওন আরো বলেন, বিএনপি সরকারের আমলে লালমোহন-তজুমদ্দিন ছিল অন্ধকারে আচ্ছান্ন। কিন্তু বর্তমান সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে গেছে। বিদ্যুতের আলো আলোকিত হয়েছে প্রত্তান্ত গ্রামও। এসময় এমপি শাওন উত্তর মুন্সীর হাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, লালমোহন পৌর জমাদার বাড়ী-রিফুজিপাড়া সংযোগ সড়কে ১৬ মি: আরসিসি গার্ডর ব্রীজ নির্মান ও ফ্রি কম্পিউটার আইসিটি প্রশিক্ষণ কেন্দ্রে প্রশিক্ষনার্থীদের মাঝে নগত টাকা ও সিম বিতরণ করেন।

ফয়সল বিন ইসলাম নয়ন, ভোলা