গাজীপুরে কালিয়াকৈর উপজেলার শীর্ষ সন্ত্রাসী লিয়নসহ ৫ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে পিস্তল ও গুলিসহ ৯শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো – কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকার লিয়ন উরফে লিয়ন সিদ্দিকী (৩৬), সিনাবহ এলাকার ফিরোজ আহমেদ (৩২), আন্দারমানিক এলাকার আনোয়ার হোসেন (৩৩), মৌচাক এলাকার রুবেল পারভেজ (৩০) এবং সুরিরচালা এলাকার জাহাঙ্গীর হোসেন (৩৫)।

কালিয়াকৈর থানার ওসি রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে কালিয়াকৈর উপজেলার তালতলী এলাকার আনন্দ পার্কে অভিযান চালায় পুলিশ। এসময় লিয়ন সিদ্দিকীকে একটি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড গুলি এবং ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এবং বাকি ৪জনকে আরো ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত লিয়ন সিদ্দিকী পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ি। তার রিরুদ্ধে খুন, অস্ত্র, মাদকসহ বিভিন্ন অপরাধের ১২টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত অপর আসামীদের বিরুদ্ধেও থানায় একাধিক মামলা রয়েছে।