আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনমতের বিরুদ্ধ কোনো প্রার্থীকে মনোনয়ন দেয়া হবে না। যারা জনগনের সাথে দুর্ব্যবহার করে, যার সাথে মানুষ নাই, আওয়ামীলীগ তাদের মনোনয়ন দেবে না।
উত্তরবঙ্গে আওয়ামীলীগের ‘নির্বাচনী ট্রেনযাত্রায়’ শনিবার দুপুরে পাবনার মুলাডুলি স্টেশনে সংক্ষিপ্ত পথসভায় এসব কথা বলেন তিনি। বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, দশ বছরে দশদিনও তারা রাস্তায় দাঁড়াতে পারে নাই। তারা বিভিন্ন সময় বিভিন্ন আন্দোলনের ওপর ভর করে। কিন্তু কোনো লাভ হয়নি।

তিনি অভিযোগ করে বলেন, বিএনপি ২০১৪ সালের মতো আবারো আগুন সন্ত্রাস, বোমা সন্ত্রাস, নাশকতা করার পরিকল্পনা করছে। বোমাবাজি করে সহিংসতার পরিকল্পনা করছে। সবাইকে ঐক্যবদ্ধভাবে তাদের সন্ত্রাস প্রতিরোধ করার আহবান জানান তিনি। এর আগে নীলসাগর আন্ত:নগর এক্সপ্রেস ট্রেনে ওবায়দুল কাদের সহ কেন্দ্রীয় আওয়ামীলীগের একটি প্রতিনিধি দল মুলাডুলি স্টেশনে পৌঁছান। এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ ও পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ভুমিমন্ত্রী শাসসুর রহমান শরীফ ডিলু এমপি ও সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপিসহ বিভিন্নস্তরের নেতাকর্মি।