মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, শেখ হাসিনা ১৬ কোটি মানুষের উন্নয়নের রাজনীতি করেন। আওয়ামীলীগের ও শেখ হাসিনার রাজনীতি মানুষের কল্যাণ আর উপকার করার রাজনীতি। বর্তমানে অনেক রাজনৈতিক নেতা পদ পদবী পেয়ে জবরদখল ও চাঁদাবাজীতে জড়িয়ে পড়ছেন। এটা বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনার রাজনীতির আদর্শ নয়।

তিনি বলেন, রাজনীতির উদ্দেশ্য দখল ও চাঁদাবাজী নয়, রাজনীতি মানুষকে ভালোবাসা আর উপকার করতে শেখায়। রাজনীতির আদর্শ হলো সমাজসেবা। টাকা দিয়ে উপকার করা যায় না। পৃথিবীতে ভালোবাসাই হলো আদর্শবাদীর রাজনীতি।

মঙ্গলবার বিকেলে গাজীপুর সিটি কর্পোরেশনের পদ হারবাইদ এলাকায় যুদ্ধাহত পঙ্গু মুক্তিযোদ্ধা রিপন মোল্লাকে গোল্ডেন ড্রীমস্ এসোসিয়েশনের চেয়ারম্যান ও যুবলীগ নেতা সাইফুল ইসলামের পক্ষ থেকে দেওয়া একটি বাড়ির চাবি হস্তান্তর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মেহের আফরোজ চুমকি বলেন, শেখ হাসিনা সরকার একটি বাড়ি, একটি খামার প্রকল্প হাতে নিয়েছে। তারই অংশ হিসেবে যুবলীগ নেতা যুদ্ধাহত মুক্তিযোদ্ধাকে একটি বাড়ি নির্মাণ করে হস্তান্তর করেন।

সভায় গোল্ডেন ড্রীমস্ এসোসিয়েশনের চেয়ারম্যান সাইফুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কাজী কামাল, মামুনুর রশিদ ভূইয়া, সাইফুল্লাহ আল মুক্তাদির নয়ন, সোহেল রানা, বাবুল পাঠান, রনি সরকার মিঠু, স্বপন, মশিউর, মোহাম্মদ আলী প্রমুখ।