মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখার দাবিতে সারা দেশের ন্যায় ফেনীতেও মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন ফেনী জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও ফেনীর মুক্তিযোদ্ধারা। শনিবার ফেনী জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদসভা শহরের শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে আমাদের অঙ্গিকার’ এই স্লোগানে ৩০ লাখ শহীদের অর্জিত ৭১ এর সংবিধানে বঙ্গবন্ধুর দেয়া বীর মুক্তিযোদ্ধাদের সম্মান অক্ষুন্ন রেখে সরকারী চাকুরীতে ৩০% কোটা বহাল রাখার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন ফেনী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মীর আব্দুল হান্নান। এতে বিশেষ অতিথি ছিলেন ডেপুটি কমান্ডার আবদুর রহমান মজুমদার ও মাস্টার শাহ জাহান।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ফেনী জেলার সভাপতি আমিনুল ইসলাম রুপক হাজারীর সভাপতিত্বে ও তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী কামালের সঞ্চালনায় বক্তব্য রাখেন সদর উপজেলা কমান্ডার নুরুল আফছার, দাগনভূঞা উপজেলা কমান্ডার শরিয়ত উল্যাহ বাঙ্গালী, সোনাগাজী উপজেলার ডেপুটি কমান্ডার মো. ইসমাইল, মুক্তিযোদ্ধা এডভোকেট প্রিয় রঞ্জন দত্ত, যুদ্ধকালীন কমান্ডার আজিজুল হক চাষি, ফেনী জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম জনি, দাগনভূঞা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আজিম সিদ্দিকি, ফুলগাজী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি নজরুল ইসলাম, ছাগলনাইয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঞা, সোনাগাজী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মো. বিপ্লব প্রমুখ।মানববন্ধন ও প্রতিবাদসভায় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শক্তিদের চিহ্নিত করতে হবে। তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। পাশাপাশি মুক্তিযোদ্ধাদের জন্য কোটা বহাল করে তাদের উপযুক্ত সম্মান দেখাতে হবে।