গাজীপুরে অস্ত্র ব্যবসায়ী দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন, ২রাউন্ড গুলি এবং ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- শরিয়তপুর জেলার জাজিরা থানার খোসাল সিকদারকান্দি এলাকার মৃত আলহাজ আঃ মজিদের ছেলে মোঃ কামরুল হাসান (৩২) ও মাদারীপুর জেলার শিবচর থানার বাঁশকান্দি এলাকার মৃত তারা মিয়ার ছেলে মোঃ মামুন (৩৬)।

র‌্যাব-১ সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন এরশাদ নগর এলাকার ১নং ব্লকে ক’অস্ত্র ব্যবসায়ী অস্ত্র ক্রয়-বিক্রয় করছে। এমন গোপন সংবাদ পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব-১ এর স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প’র কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে র‌্যাব সদস্যরা ওই এলাকায় মোবাইল ফ্লেক্সিলোডের একটি দোকানের সামনে অভিযান পরিচালনা করেন। এসময় র‌্যাব সদস্যরা একটি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন, ২রাউন্ড গুলি এবং ২টি মোবাইল ফোনসহ কামরুল হাসান ও মামুনকে আটক করে। অভিযানকালে মোঃ মনির হোসেন (৩৫) নামের অপর একজন পালিয়ে যেতে সক্ষম হয়।

কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ ঢাকা ও পাশর্^বর্তী জেলা হতে অস্ত্র ক্রয় করে সেগুলো গাজীপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।